BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বোমা দিয়ে শাহরুখের বাড়ি ওড়ানোর হুমকি, গ্রেপ্তার যুবক

Published by: Suparna Majumder |    Posted: January 10, 2022 7:29 pm|    Updated: January 20, 2022 5:55 pm

Man from Jabalpur who threatened to blow up Shah Rukh Khan's Mannat reportedly arrested | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোমা দিয়ে শাহরুখ খানের (Shah Rukh Khan) বাড়ি উড়িয়ে দেওয়া হবে। টেলিফোনের মাধ্যমে এমন হুমকি পেয়ে ঘুম উড়েছিল মহারাষ্ট্র পুলিশের। কে, কেন এমন ফোন করলেন? সেই প্রশ্নের উত্তর এতদিনে পাওয়া গিয়েছে। এক সর্বভারতীয় বিনোদনমূলক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখ খানের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে মধ্যপ্রদেশ থেকে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। 

[আরও পড়ুন: নতুন পদ্ধতিতে ব্যাংক জালিয়াতি জামতাড়া গ্যাংয়ের, লক্ষাধিক টাকা খোয়ালেন অধ্যাপক ]

জানা গিয়েছে, যুবকের নাম জিতেশ ঠাকুর। মধ্যপ্রদেশের জবলপুর এলাকার বাসিন্দা। অভিযোগ, গত ৬ জানুয়ারি মহারাষ্ট্র পুলিশের (Maharashtra Police) কন্ট্রোলরুমে ফোন করেন জিতেশ। জানান, মুম্বইয়ের বেশ কয়েকটি জায়গায় বিস্ফোরণ ঘটানো হবে। এর তালিকায় রয়েছে শাহরুখ খানের সাধের বাড়ি ‘মন্নত’। বোমা দিয়ে মন্নত উড়িয়ে দেওয়ার হুমকি দেয় জিতেশ। 

ফোনে জিতেশের হুমকি পেয়েই তৎপর হয় মহারাষ্ট্র পুলিশ। খোঁজ নিয়ে দেখা যায়, ফোনটি মধ্যপ্রদেশের জবলপুর থেকে এসেছে। প্রায় সঙ্গে সঙ্গে জবলপুর পুলিশকে খবর দেওয়া হয়। একটু খোঁজ খবর নিতেই জিতেশের পরিচয় জানতে পারে পুলিশ। জানা যায়, এমন কাজ আগেও করেছেন জিতেশ। 

কিন্তু কেন এভাবে ফোনে হুমকি দেন জিতেশ? জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে প্রায় অশান্তি হয় তাঁর। তার জেরেই মদ্যপান করে এমন কাণ্ড ঘটান তিনি। এর আগে একাধিকবার মধ্যপ্রদেশ সরকারের কন্ট্রোলরুমে ফোন করে হুমকি দিয়েছেন। এবার মদ্যপ অবস্থাতেই মহারাষ্ট্র পুলিশের কন্ট্রোলরুমে ফোন করেন। এই ঘটনার সঙ্গে নাশকতার কোনও যোগ নেই বলেই আপাতত পুলিশের ধারণা। ধৃত জিতেশকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। খুব শিগগিরিই আদালতে তোলা হবে তাঁকে।  মহারাষ্ট্র পুলিশ ইতিমধ্যেই মধ্যপ্রদেশ পুলিশের সঙ্গে এ বিষয়ে কথা বলেছে। শোনা গিয়েছে, প্রয়োজনে মহারাষ্ট্র পুলিশের একটি টিম জিতেশকে জিজ্ঞাসাবাদ করতে পারে।  

[আরও পড়ুন: Coronavirus Update: একদিনে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৮০ হাজার ছুঁইছুঁই, শুরু বুস্টার ডোজের টিকাকরণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে