BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Mouni Roy: মৌনীর মেহেন্দির ছবি শেয়ার করলেন মন্দিরা বেদী, কেমন সাজলেন বঙ্গতনয়া?

Published by: Sayani Sen |    Posted: January 26, 2022 9:45 pm|    Updated: January 26, 2022 10:02 pm

Mandira Bedi shared first photos of Mouni Roy's mehendi ceremony । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বদলাতে চলেছে সম্পর্কের নাম। প্রেমিকা থেকে ঘরনি হতে চলেছেন বাঙালি অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy)। মেহেন্দি পর্ব দিয়ে শুরু গ্র্যান্ড সেলিব্রেশন। ছবি শেয়ার করে মৌনী এবং তাঁর হবু স্বামী সুরজ নাম্বিয়ারকে শুভেচ্ছা জানালেন মন্দিরা বেদী।

মন্দিরা বেদী ইনস্টাগ্রামে দু’টি ছবি শেয়ার করেছেন। একটিতে মন্দিরার সঙ্গে রয়েছেন মৌনী। বঙ্গতনয়ার পরনে হলুদ রংয়ের লেহেঙ্গা। অপর ছবিতে মন্দিরার সঙ্গে রয়েছেন সুরজ। ছবি শেয়ার করে ক্যাপশনে মন্দিরা লেখেন, “মন, সুরজ… সবকিছুই শুরু হতে চলেছে। যতটা তোমরা জানো তার চেয়েও বেশি আমি তোমাদের দু’জনকে ভালবাসি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

[আরও পড়ুন: ‘তালিবান মনে করে আমার শরীরটাও ওদের’, বিস্ফোরক দাবি একমাত্র আফগান পর্ন তারকার]

শুধু মন্দিরা বেদীই নন। ছবি শেয়ার করে মৌনীকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বন্ধুবান্ধবরাও। মৌনীর মেহেন্দি পর্বের ছবি শেয়ার করে তাঁর বন্ধু প্রতীক উতেকর লেখেন, “আমি এভাবে তোমাকে দেখে কতটা খুশি তা ভাবতেও পারবে না।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pratik Utekar (@pratikutekar.official)

মৌনীর সবচেয়ে কাছের বন্ধু যে রাহুল শেট্টি ছাড়া আর কেউই নন, তা এদিনের ছবিতেই স্পষ্ট। রাহুল শেট্টি দু’টি ছবি শেয়ার করে ক্যাপশনে সেকথাই লিখেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rahul Shetty (@rahuldid)

আপাতত বঙ্গতনয়ার ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে মজে রয়েছে সৈকত শহর গোয়া। এদিন মেহেন্দি অনুষ্ঠানে শাহরুখ খান এবং কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ গানে নাচতে দেখা যায়। তবে বউ সেজে কেমন লাগছে বঙ্গতনয়াকে সে ছবি দেখার জন্য আপাতত আর কয়েক ঘণ্টা অপেক্ষা করতেই হবে উৎসুকদের।

এদিকে, মৌনীর বিয়েতে কে কে আসছেন, সে তালিকার দিকেও যথেষ্ট নজর অনুরাগীদের। করোনা পরিস্থিতিতে আমন্ত্রিতদের তালিকায় কিছুটা কাটছাঁট করতেই হয়েছে অভিনেত্রীকে। তবে শোনা যাচ্ছে, করণ জোহর, একতা কাপুর, অশিকা গোরাদিয়া-সহ একঝাঁক বলি তারকা আমন্ত্রিতের তালিকায় রয়েছেন। বিয়ের আসরে অংশ নেওয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হবে কড়া কোভিডবিধি। প্রত্যেককে অবশ্যই সঙ্গে রাখতে হবে জোড়া কোভিড টিকাকরণের সার্টিফিকেট।

[আরও পড়ুন: নিউটাউন পর্নকাণ্ড: নিজের ইচ্ছেয় পর্নোগ্রাফি শুটিং? লিখিত অভিযোগ দায়ের করলেন না যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে