BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাজ-শুভশ্রীর সংসারে ‘জুনিয়র’ আসার খবরে শুভেচ্ছা জানালেন মিমি চক্রবর্তী

Published by: Sandipta Bhanja |    Posted: May 12, 2020 8:49 pm|    Updated: May 12, 2020 8:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকাল অর্থাৎ সোমবারই পরিবারে নতুন অতিথি আসার খবর জানিয়েছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ-শুভশ্রীর সংসারে ‘জুনিয়র’ আসার খবরে তারকা দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন শ্রাবন্তী, নুসরত, অঙ্কুশ, ঐন্দ্রিলা, মানালী থেকে শুরু করে সায়ন্তিকা-সহ টলিউডের অনেক অভিনেতা, অভিনেত্রীরাই। আর সেই তালিকা থেকেই বাদ পড়লেন না রাজের প্রাক্তন বান্ধবী তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীও। রাজ-শুভশ্রীর খুশির দিনে তিনিও শামিল হলেন দম্পতিকে শুভেচ্ছা জানাতে। অন্যদিকে সদ্য মা হওয়া কোয়েল মল্লিকও ‘মায়েদের ব্রিগেডে’ স্বাগত জানিয়েছেন শুভশ্রীকে।

বছর দুয়েক আগেই ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর ঠিক তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই টলিউডের অন্যতম সুখী দম্পতির সংসারে নতুন সদস্য আসার খবর প্রকাশ্যে এল। আর মাত্র মাস কয়েকের অপেক্ষা। ‘হবু বাবা’ রাজ চক্রবর্তী আরও বেশি করে আগলে রাখছেন তাঁর আদরের স্ত্রীকে। চারিদিকের এমন করোনা আবহে তিনি যদিও একটু চিন্তিত। শুভশ্রী তাঁর ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারে জানিয়েছেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে ঘোষণা করছি যে আমরা প্রেগন্যান্ট।’ নিজের ও রাজের একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে রাজের টি-শার্টে লেখা, ‘হবু বাবা’ ও শুভশ্রীর টি-শার্টে লেখা ‘হবু মা’। সেই ছবিই টুইট করে মিমি লিখেছেন, ‘অসংখ্য শুভেচ্ছা’।

[আরও পড়ুন: খুন-ধর্ষণের ঘটনা আমাদের মনে কতটা প্রভাব ফেলেছে? বাস্তব চিত্র তুলে ধরল শিলাদিত্যর ‘ভ্রম’]

অন্যদিকে, গত সপ্তাহেই মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনিও শুভেচ্ছা জানিয়েছেন সন্তানসম্ভবা শুভশ্রীকে। কোয়েল-রানের সংসারে আগমন ঘটেছে এক ফুটফুটে পুত্র সন্তানের। শুভশ্রীও তখন কোয়েলের ছেলের ছবি দেখে লিখেছিলেন, “কী মিষ্টি!” আর শুভশ্রীর এই খুশির খবরে কোয়েল টুইটারে লিখলেন, “অনেক অনেক শুভেচ্ছা। মায়েদের দলে তোমায় স্বাগত। খুব ভাল থাকো। খুব খুশি থাকো।” উল্লেখ্য, কোয়েলও কিন্তু তাঁদের বিবাহবার্ষিকীতেই মা হওয়ার খবর দিয়েছিলেন।

[আরও পড়ুন: ফের টলিউডে খুশির খবর, মা হচ্ছেন টেলি অভিনেত্রী অঙ্কিতা]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement