BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

ফের টলিউডে খুশির খবর, মা হচ্ছেন টেলি অভিনেত্রী অঙ্কিতা

Published by: Sandipta Bhanja |    Posted: May 12, 2020 3:41 pm|    Updated: May 12, 2020 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পর এবার মা হওয়ার খবর দিলেন টেলি অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। অন্যদিকে, দিন কয়েক আগেই কোয়েল মল্লিকের কোল আলো করে এক পুত্রসন্তানের জন্ম হয়েছে। এককথায়, এই কঠিন সময়ের মধ্যেও বিষাদময় গৃহবন্দি জীবনে টলিপাড়ায় খুশির খবর অব্যাহত।

গতকাল অর্থাৎ সোমবারই নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সন্তান আসার খবর প্রকাশ্যে এনেছেন তারকাদম্পতি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যে খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পর থেকেই শুভেচ্ছার বন্যা গিয়েছে। তার মাঝেই এল জনপ্রিয় টেলি অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদারের মা হওয়ার খবর। আগামী সেপ্টেম্বর মাসেই স্বামী সৌমিত্র এবং তাঁর সংসারে ছোট্ট অতিথি আসছে বলে জানিয়েছেন অঙ্কিতা। বর্তমানে পাঁচ মাসের সন্তানসম্ভবা এই টেলি অভিনেত্রী।  

এই মুহূর্তে অঙ্কিতা রয়েছেন তাঁর শ্বশুরবাড়িতে। খুশির খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই এই সময়টা পরিবার-পরিজনদের সঙ্গে কাটানোর কথা ভেবেছিলেন অঙ্কিতা এবং তাঁর স্বামী সৌম্য। যার জন্যে শরীরে নতুন প্রাণের ইঙ্গিত মিলতেই অভিনেত্রী তাঁর স্বামীকে নিয়ে শ্বশুরবাড়ি গুয়াহাটিতে উড়ে গিয়েছিলেন। অভিনেত্রীর পরিকল্পনা ছিল, গুয়াহাটিতে কিছুদিন থাকার পরই কলকাতায় উড়ে আসবেন। তবে ততদিনে লকডাউন ঘোষণা হয়ে যাওয়ায় সেটা আর সম্ভব হয়নি। অতঃপর অসনেই শ্বশুরবাড়িতে রয়ে গিয়েছেন অঙ্কিতা।

[আরও পড়ুন: ‘হেঁটে বাড়ি ফেরার দৃশ্য খুবই কষ্টকর’, পরিযায়ী শ্রমিকদের জন্য বাসের বন্দোবস্ত করলেন সোনু সুদ]

সম্প্রতি, আন্তর্জাতিক মাতৃ দিবসেই সন্তানসম্ভবা এক মহিলার ছবি এঁকে ফেসবুকে পোস্ট করেছিলেন অঙ্কিতা। এপ্রসঙ্গে টেলি অভিনেত্রীর মন্তব্য, “সবার সঙ্গে খুশির খবর ভাগ করে নিতে পেরে আমি আর সৌমিত্র দুজনেই খুব খুশি। ভীষণ এক্সাইটেড। জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ রোলের জন্য প্রস্তুতি নিচ্ছি। এই কঠিন সময়ের মাঝেও শরীরে নতুন প্রাণের সঞ্চার আমার জীবনে আশার আলো জ্বালিয়েছে। প্রতিনিয়ত আমার মধ্যেই ওর হৃৎস্পন্দন ঘটে চলেছে।”

[আরও পড়ুন: প্রকাশ্য রাস্তায় অজয় দেবগনের স্টান্ট নকল, মোটা অঙ্কের জরিমানা গুনলেন ‘ফিল্মি’ পুলিশ আধিকারিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement