BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘হাল ছাড়ব না, লড়েই যাব’, কঠিন সময়ে পজিটিভ থাকার বার্তা দিলেন মিমি

Published by: Akash Misra |    Posted: July 3, 2021 8:00 pm|    Updated: July 3, 2021 8:05 pm

Mimi chakraborty new instagram post goes viral on internet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাই হয়ে যাক পজিটিভ থাকতেই হবে। এত ওঠা-পড়া, দায়িত্ব, মানসিক চাপ, ব্যক্তিগত জীবন, কাজের জায়গা, প্রতিদিন কত কিই না ঘটে যায়। তবুও পজিটিভ থাকতে হবে। অভিনেত্রী-সাংসদ এই পজিটিভ থাকার কৌশলটা একেবারেই শিখে ফেলেছেন। আর তাই তো ঝড়-ঝাপ্টা সামলেও ভাল থাকার চেষ্টা করে যাচ্ছেন মিমি চক্রবর্তী। আর সেই ভাল থাকার কথাই মিমি (Mimi Chakraborty) এবার শেয়ার করলেন তাঁর ইনস্টাগ্রামে (Instagram)।

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ মিমি। অনুরাগীদের সঙ্গে বার্তালাপটা সেরে ফেলেন সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই। তাই তো আজকাল সোশ্যাল মিডিয়াতে মিমি শেয়ার করছেন তাঁর জীবনের নানা পর্বের কথা।

[আরও পড়ুন: Film Review: সম্পর্কের টানাপোড়েনে কতটা দাগ কাটল ‘হাসিন দিলরুবা’?]

এই যেমন মিমি সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করলেন প্রিয়জন হারানোর কথা। শেয়ার করলেন বাবার অসুস্থতার কথা। মিমি নিজেও সদ্য অসুস্থতার থেকে উঠেছেন। শেয়ার করেছিলেন সেই যন্ত্রণার কথাও। তবে এবার সব যন্ত্রণা ভুলে মিমি শোনালেন তাঁর পজিটিভ থাকার মন্ত্র।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে সূর্যের নরম আলোয় সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই ছবি শেয়ার করেই মিমি লিখেছেন, ‘আমি খুবই পজিটিভ। অন্ধকারের মধ্যেও আলো খুঁজে পাই। একের পর এক কঠিন সময় এসেছে, আমি হাসিমুখে লড়াই করেছি। স্রোতের উলটো দিকে গিয়ে চ্যালেঞ্জ নিয়েছি। কয়েক মাস আগেই সন্তানসম পোষ্যকে হারিয়েছি। আমার বাবা করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তিনি সুস্থ আছেন। ঠাকুমাকে হারিয়েছি। তারপর তো নিজের শরীর খারাপ। একের পর এক কঠিন সময়। কিন্তু আমি হাল ছাড়ব না। লড়েই যাব।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

ভুয়ো ভ্যাকসিন নিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন মিমি। তার ওপর অভিনেত্রীর গলব্লাডারের সমস্যা। সব মিলিয়ে মিমি কঠিন সময় দিয়ে গিয়েছেন, সেই যন্ত্রণার কথা সোশ্যাল মিডিয়ায় নিজেও জানিয়ে ছিলেন মিমি। আর মিমি অনুরাগীদের যেন শিখিয়ে দিলেন কঠিন সময়েও কীভাবে পজিটিভ থাকা যায়।

[আরও পড়ুন: OMG! আচমকা কঙ্গনা রানাউতের সঙ্গে নিজের তুলনা টানলেন ‘রাসমণি’ দিতিপ্রিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement