BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  রবিবার ১ নভেম্বর ২০২০ 

Advertisement

‘মহিলারা মাদক নেন, পুরুষরা ঘরকন্না সামলান’, সুশান্তের মৃত্যুতদন্ত নিয়ে পিতৃতন্ত্রকেই বিঁধলেন মিমি

Published by: Suparna Majumder |    Posted: September 24, 2020 8:43 pm|    Updated: September 24, 2020 8:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   সুশান্ত (Sushant Singh Rajput) মামলায় মাদক যোগের তদন্ত নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মত প্রকাশ করলেন অভিনেত্রী তথা তৃণমূল (TMC) সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। টুইটারে পিতৃতন্ত্রকে একহাত নিয়েছেন মিমি। দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রকুলপ্রীত সিংদের নাম না করেই মিমি লিখেছেন,

“হ্যাঁ পুরুষতন্ত্র, বলিউডে মহিলারা হ্যাশ, মাদক আর যা সমস্ত কিছু রয়েছে, তা নেন। আর বলিউডের পুরুষরা রান্নাবান্না, ঘর পরিষ্কার করেন আর ছলছল চোখে করজোড়ে অর্ধাঙ্গিনীদের জন্য প্রার্থনা করেন ‘ভগবান ওঁকে রক্ষা কোরো।’

টুইটের এই মন্তব্যে যেন পিতৃতন্ত্রকেই বিঁধলেন মিমি চক্রবর্তী। উল্লেখ্য, সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) গ্রেপ্তারির পর এখনও পর্যন্ত বলিউডের চার নারীর বিরুদ্ধেই সমন জারি করেছে নারকোটিক্স কন্ট্রোল বুরো। বৃহস্পতিবার সুশান্ত মামলায় মাদক যোগের তদন্তে শ্রুতি মোদি (Shruti Modi) এবং ফ্যাশন ডিজাইনার সিমোন খামবাটার (Simone Khambatta) বয়ান রেকর্ড করা হয়েছে।

[আরও পড়ুন: ‘পার্টিতে KKR ক্রিকেটারদের স্ত্রীদের কোকেন নিতে দেখেছি’, চাঞ্চল্যকর অভিযোগ শার্লিন চোপড়ার]

গোয়ায় শুটিং করছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তলব পেয়ে চার্টার্ড বিমানে করে মুম্বই এসে পৌঁছান দীপিকা। নিজের আইনজীবীদের সঙ্গে নিয়মিত এ বিষয়ে আলোচনা চালাচ্ছেন তিনি। সঙ্গে রয়েছেন স্বামী রণবীর সিংও (Ranveer Singh)। শনিবার NCB অফিসে যাবেন দীপিকা। সঙ্গে রণবীরও থাকবেন বলে খবর।

[আরও পড়ুন: ‘বিগ বস ১৪’র ভারচুয়াল সফরে সলমন, আলাপ করালেন প্রথম প্রতিযোগী বাঙালি তরুণের সঙ্গে]

এদিকে, মা অমৃতা সিংয়ের সঙ্গে মুম্বই পৌঁছেছেন সারা আলি খানও (Sara Ali Khan)। শোনা গিয়েছে, সারা এবং শ্রদ্ধা কাপুরও (Shradhha Kapoor) শনিবারই NCB আধিকারিকদের সঙ্গে দেখা করবেন। শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে যাবেন রকুলপ্রীত সিং (Rakul Preet Singh) এবং দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশ (Karishma Prakash)।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement