BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনের পর ফের শুটিংয়ে মিমি, মিউজিক অ্যালবামে নিজেই গাইলেন রবীন্দ্রসংগীত

Published by: Bishakha Pal |    Posted: June 9, 2020 3:41 pm|    Updated: June 9, 2020 7:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার সংক্রমণের জেরে মার্চ মাসের শেষে শুরু হয় লকডাউন। আর তবে থেকেই শুটিং বন্ধ টলিউডে। শুটিং ছেড়ে লন্ডন থেকে দেশে ফেরেন মিমি। তারপর থেকে ক্যামেরার মুখোমুখি হননি। এবার লকডাউন শিথিল হওয়ার পর ফের শুটিংয়ে ফিরছেন তিনি। শুট শুরু করেছেন তাঁরই এক মিউজিক ভিডিওর। তাঁর ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে এই মিউজিক ভিডিও।

রবি ঠাকুরের ‘আমার পরান যাহা চায়’ গানটি নিজের গলায় গেয়েছেন মিমি। লকডাউন শিথিল হলেও পরিস্থিতি এখনও স্বাভাবিক নয়। তাই অনুরাগীদের মনে আশা জাগাতে গানটি গেয়েছেন তিনি। রাজারহাট ও তার আশপাশের এলাকায় গানের শুট করেছেন অভিনেত্রী। সামাজিক দূরত্ব মেনেই হয়েছে শুটিং। মিউজিক ভিডিওর একঝলক অভিনেত্রী পোসেট করেছেন তাঁর ফেসবুকে। সেখানে তাঁকে কালো শাড়িতে দেখা গিয়েছে। বঙ্গতনয়া মিমির এই লুক তাঁর পুরুষ অনুরাগীদের মনে যে হিল্লোল তুলবে, তাতে কোনও সন্দেহ নেই। এই সপ্তাহের শেষেই মুক্তি পাবে মিউজিক ভিডিওটি।

[ আরও পড়ুন: নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া, অনলাইনে মুক্তি পাচ্ছে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ]

মিমির হাতে এখন রয়েছে দু’টি ফিচার ফিল্ম। একটি ‘বাজি’, অন্যটি ‘ড্রাকুলা স্যার’। ‘বাজি’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন জিৎ ও মিমি। প্রযোজনায় অভিনেতা জিৎ মদনানি নিজেই। জিতের ব্যানারে ‘বাজি’র পরিচালনা করবেন অংশুমান প্রত্যুষ। সিনেমার সিংহভাগের শুটিং হবে বিদেশে। কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল লন্ডনে। শুটিং করতে মার্চে লন্ডনে পাড়িও দেন মিমি। কিন্তু লকডাউনের কারণে কাজ মাঝপথে থামিয়েই ফিরে আসতে বাধ্য হন তাঁরা। অন্যদিকে ‘ড্রাকুলা স্যার’ ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। কিন্তু লকডাউনের কারণে পিছিয়ে গিয়েছে মুক্তি। সাংসদ হওয়ার পর এটিই মিমির প্রথম ছবি। ছবিতে মিমির বিপরীতে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য।

[ আরও পড়ুন: ফের পরিত্রাতার ভূমিকায়, জম্মু ও কাশ্মীর থেকে ৩৯ জন পর্যটককে ফেরালেন দেব ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement