২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘তুমি ভালবাসো?’, ইনস্টাগ্রামে কাকে এই প্রশ্ন মিমি চক্রবর্তীর? কৌতূহল তুঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: January 21, 2021 6:44 pm|    Updated: January 21, 2021 6:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জানুয়ারির শীতেই মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) ইনস্টাগ্রাম প্রোফাইলে বসন্তের আমেজ। প্রেমের প্রসঙ্গে জমে উঠল ভারচুয়াল প্রশ্নোত্তর পর্ব। “তুমি ভালবাসো?” ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে এই প্রশ্নই করে বসলেন অভিনেত্রী-সাংসদ মিমি।

কিছুদিন আগেই দুবাই থেকে ঘুরে এসেছেন। তারপর থেকেই বেশ ফুরফুরে মেজাজে আছেন অভিনেত্রী। বুধবার “আস্ক মি এনিথিং” লিখে সোশ্যাল মিডিয়ায় প্রশ্নোত্তর পর্ব শুরু করেছিলেন। সেখানেই কেউ অভিনেত্রী-সাংসদকে প্রশ্ন করেছিলেন, “তুমি কি আমায় ভালবাসো?” প্রশ্নের উত্তরে পালটা প্রশ্ন করে মিমি আবার জানতে চান, “তুমি ভালবাসো?” সেই স্ক্রিনশট স্টোরি হিসেবে শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদ।


শুধু প্রেম নিবেদন নয়, অভিনেত্রীর ব্যক্তিগত পছন্দ-অপছন্দ নিয়েও প্রশ্ন করেন অনেকে। একজন মিমির পছন্দের কার্টুন সম্পর্কে জানতে চান। তার উত্তরে মিকি মাউস, এরিয়েল এবং পোষ্যের ছবি আপলোড করেন অভিনেত্রী। আরও একটি স্ক্রিনশট শেয়ার করেছেন মিমি। যেখানে এক অনুরাগী তাঁকে কালো শাড়িতে দেখতে চেয়েছেন।

[আরও পড়ুন: কন্যাসন্তান জন্মের পর প্রথমবার ক্যামেরার সামনে বিরুষ্কা, কী জানালেন পাপারাজ্জিদের?]

গত বছরটা অভিনেত্রী মিমি চক্রবর্তীর বেশ ভাল গিয়েছে। অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে ‘ড্রাকুলা স্যার’ (Dracula Sir) ছবিতে স্ক্রিন শেয়ার করে প্রশংসা পেয়েছেন। ২০২০ সালের বড়দিনে আবার নিজের দ্বিতীয় রবীন্দ্রসংগীতের ভিডিও রবীন্দ্রসংগীত ‘তোমার খোলা হাওয়া’ (Tomar Khola Hawa) প্রকাশ করেছেন। মৌসুনি (Mousuni) দ্বীপে গানের শুটিং করেছিলেন মিমি। শুটিংয়ের পাশাপাশি স্থানীয়দের সঙ্গে কথা বলেছিলেন। শুনেছিলেন তাঁদের সমস্যার কথা। পর্যটন কেন্দ্র হিসেবে মৌসুনির সৌন্দর্যের কথাও সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন। নতুন বছরের শুরুতেই আবার দুবাইয়ে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। বালির সমুদ্রে গিয়ে উচ্ছ্বসিত হয়েছিলেন। নিজের সফরের কাহিনি ইউটিউব চ্যানেলে তুলে ধরেছিলেন। আপাতত টলি বিউটির আগামীর তালিকায় রয়েছে ‘বাজি’ (Baazi)। ছবিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন মিমি।

[আরও পড়ুন: বেআইনি নির্মাণ মামলায় বম্বে হাই কোর্টে ধাক্কা সোনু সুদের, খারিজ BMC’র বিরুদ্ধে করা মামলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement