BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রথম রবীন্দ্রসংগীতেই মন কাড়লেন, দেখুন মিমির গাওয়া গানের মিউজিক ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: June 12, 2020 10:36 pm|    Updated: June 12, 2020 10:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের পর কাজে ফেরা। নতুন ভাবে, নতুন উদ্যোগে ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের মুখোমুখি হওয়া। এই সূচনাটা গতানুগতিকভাবে করতে চাননি মিমি চক্রবর্তী। তাই কাজ শুরুর আগে সেরে নিলেন কবি প্রণাম। রবি ঠাকুরের ‘আমারও পরান যাহা চায়’ গানটি গাইলেন মিমি। তার মিউজিক ভিডিও বানালেন, আর তা আপলোড করলেন তাঁর মিউজিক চ্যানেলে। ২৪ ঘণ্টা পেরনোর আগে তার ভিউয়ার্সের সংখ্যা ছাড়িয়েছে ৬৫ হাজার।

‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’কে দেওয়া সাক্ষাৎকারে মিমি জানিয়েছিলেন, ইউটিউব চ্যানেল লঞ্চ করার পর থেকেই তাঁর কাছে রবীন্দ্রসংগীত গাওয়ার অনেক অনুরোধ আসে। অনুরাগীদের সেই অনুরোধই এবার তিনি রাখলেন। অবশ্য এর পিছনে আরও একটি বিষয় অনুঘটকের মতো কাজ করেছে বলেও জানান মিমি। তা হল ‘গানের ওপারে’র পুনঃসম্প্রচার। মিমি আরও বলেছিলেন, করোনার প্রাদুর্ভাবের কারণে গোটা দেশে এখন সংকটময় পরিস্থিতি। এই সময় তিনি যদি অনুরাগীদের একটু মন ভাল করতে পারেন, সেই ভাবনা থেকেই ‘আমার পরাণ যাহা চায়’ গাওয়ার কথা মাথায় আসে।

mimi song 1

 

[ আরও পড়ুন: ঘাটালের কোয়ারেন্টাইন সেন্টারে খাবার জোগাচ্ছে স্থানীয় ক্লাব, রেশন দিয়ে সাহায্য করলেন দেব ]

তবে গোটা মিউজিক ভিডিওয় শুধু যে গান গেয়েছেন মিমি, তা নয়। মাঝে মধ্যে কবিতাও আবৃত্তি করেছেন। গানেরই কিছু কলি আবৃত্তি করেছেন তিনি। তাঁর গান শুনে কে বলবে জীবনে কখনও রবীন্দ্রসংগীত শেখেননি তিনি? মিমির ভিডিওর আরও একটি বড় পাওনা হল তাঁর সাজ। কালো শাড়ি, কালো টিপ আর মানানসই গয়নায় যেন ‘গানের ওপারে’র পুপে আবার ফিরে এসেছে। কিছু কিছু দৃশ্যে গীতবিতানের উপস্থিতি যেন আরও বেশি করে পুপেকে মনে করিয়ে দেয়।

মিমির হাতে এখন রয়েছে দু’টি ফিচার ফিল্ম। একটি ‘বাজি’, অন্যটি ‘ড্রাকুলা স্যার’। ‘বাজি’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন জিৎ ও মিমি। প্রযোজনায় অভিনেতা জিৎ মদনানি নিজেই। জিতের ব্যানারে ‘বাজি’র পরিচালনা করবেন অংশুমান প্রত্যুষ। সিনেমার সিংহভাগের শুটিং হবে বিদেশে। কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল লন্ডনে। শুটিং করতে মার্চে লন্ডনে পাড়িও দেন মিমি। কিন্তু লকডাউনের কারণে কাজ মাঝপথে থামিয়েই ফিরে আসতে বাধ্য হন তাঁরা। অন্যদিকে ‘ড্রাকুলা স্যার’ ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। কিন্তু লকডাউনের কারণে পিছিয়ে গিয়েছে মুক্তি। সাংসদ হওয়ার পর এটিই মিমির প্রথম ছবি। ছবিতে মিমির বিপরীতে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য।

[ আরও পড়ুন: শুরু হল ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালের শুটিং, স্ত্রী নবনীতাকে নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন অভিনেতা জিতু ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement