BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘অসুস্থ’ RJ Agni’র ছবি পোস্ট করেও ডিলিট করলেন Mir Afsar Ali, হঠাৎ কী হল?

Published by: Suparna Majumder |    Posted: August 17, 2021 3:16 pm|    Updated: August 17, 2021 4:27 pm

Mir Afsar Ali deleted picture of RJ Agni after posting on Facebook | Sangbad Pratidin

অভিরুপ দাস: হাসপাতালের বেডে শুয়ে আর জে অগ্নি (RJ Agni)। মুখে মাস্ক। বেশি পাওয়ারের চশমার পিছনে উদাস চাহনি। জীবনের সমস্ত কিছু যেন শেষ হয়ে গিয়েছে। বন্ধু তথা সহকর্মীর এমনই ছবি পোস্ট করেছেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। ক্যাপশনে লিখেছেন, “এটাই বোধহয় জীবন তোকে বোঝাতে চাইছে অগ্নি…. স্লো ডাউন! ভাল করে রেস্ট নে ভাই। গেট ওয়েল সুন…”

Mir Afsar Ali deleted picture of RJ Agni after posting on Facebook

[আরও পড়ুন: ‘CAA কতটা জরুরি বুঝিয়ে দিল Afghanistan’, মন্তব্য Kangana’র]

কী হল অগ্নির? ছবি দেখেই আঁতকে ওঠার মতো অবস্থা হয়েছিল। ক্যাপশনের নিচে চোখ যেতেই আসল ব্যাপারটা দেখা গেল। যেখানে হ্যাশট্যাগ দিয়ে লেখা “শুট লাইফ” (#Shoot Life)। কিন্তু অ্যাপোলো মাল্টিস্পেশ্যালিটি হাসপাতাল (Apollo Multispeciality Hospitals) লোকেশন ট্যাগ করা কেন? প্রশ্ন করতেই উত্তর দিলেন হাসপাতালের ডেপুটি মেডিক্যাল সুপার শুভজিৎ দত্ত। জানালেন, একটি ভিডিওর শুটিং করতে গিয়েছিলেন দুই তারকা। সেখান থেকেই মজা করে এই ছবি তুলে পোস্ট করেন। তবে করোনা (Coronavirus) কালে এই রসিকতা হয়তো ভালভাবে নেননি অনেকে। সেই কারণেই বোধহয় পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তা ডিলিট করে দেন মীর। মীরের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করে পাওয়া যায়নি।

রসিকতা মীরের মজ্জাগত। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট তিনি করে থাকেন। কিছুদিন আগেই ফ্রেন্ডশিপ ডে (Friendship Day) উপলক্ষ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাতের ছবি পোস্ট করেছিলেন। আবার অতিমারী পরিস্থিতিতে আটটায় রেস্তরাঁ বন্ধ হয়ে যাবে। বলতে গেলে প্রায় এক নিঃশ্বাসে বিয়ার পান করার ভিডিও-ও পোস্ট করেছেন। মীরের এমন পোস্ট বরাবরই নেটিজেনদের পছন্দ। তবে এবারে সোশ্যাল মিডিয়ায় পোস্টটির ক্ষেত্রে যেন সাবধানী হলেন তারকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

[আরও পড়ুন: ফের বড়পর্দায় Ritwick-Jaya জুটি, অসমাপ্ত প্রেমের গল্প বলবে ‘বিনিসুতো’, দেখুন ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে