Advertisement
Advertisement
Bini Suto Trailer

ফের বড়পর্দায় Ritwick-Jaya জুটি, অসমাপ্ত প্রেমের গল্প বলবে ‘বিনিসুতো’, দেখুন ট্রেলার

এই ছবিতে জয়াকে দেখা যাবে নো মেকআপ লুকে।

Director Anatu Ghosh new movie Bini Suto trailer out | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:August 16, 2021 8:21 pm
  • Updated:October 3, 2021 9:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা জীর্ণ বাড়ি। আকাশ ভেঙে বৃষ্টি। সকালে কেউ না কেউ আসবে ঘুম ভাঙাতে। কাজল সরকারকে বলেছে তার বাগদত্তা অন্তরা। মেয়েকে আরও পড়াশুনো করাতে চায় শ্রাবণী বড়ুয়া। মোটা ফ্রেমের চশমার আড়ালে দুটো চোখে সেই ঝাপসা স্বপ্ন। হঠাৎ এমন সময়ই দেখা হয় কাজল-শ্রাবণীর। টোটোর পাশাপাশি বসে শুরু হয় একটা গল্প। যার কোনও শেষ নেই। কাজল ও শ্রাবণীর চরিত্রেই দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty) ও জয়া আহসানকে (Jaya Ahsan)। 

Advertisement

বাংলা ছবির জনপ্রিয় পরিচালক অতনু ঘোষ (Atanu Ghosh) ঠিক এরকমই এক গল্পে বেঁধেছেন তাঁর নতুন ছবি ‘বিনিসুতোয়’ (Bini Suto)। কিন্তু গল্প বাঁধলেও, ছবিতে কাজল ও শ্রাবণীকে সুস্পষ্ট কোনও সম্পর্কে বাঁধতে চাননি তিনি। আর তাই হয়তো ‘বিনিসুতো’ এক অন্যরকম প্রেম, সম্পর্কের গল্পের ইঙ্গিত দেয়। সম্প্রতি মুক্তি পেয়েছে অতনু ঘোষের এই ছবির ট্রেলার। ট্রেলারেই অতনু বুঝিয়ে দেন তাঁর আগের ‘ময়ূরাক্ষী’, ‘অংশুমানের ছবি’, ‘রবিবার’ ছবির মতোই এই ছবিতেও পরিচালক অদেখা এক সম্পর্ককে চিত্রনাট্যে নিয়ে আসছেন। ঝলকেই ইঙ্গিত রয়েছে আলাদা পরিবেশে থাকা দুই মানুষের আক্ষেপ, প্রত্যাশা নিয়ে তৈরি হয়েছে এই ছবির গল্প। শুধু অভিনয় নয়, এ ছবিতে গানও গেয়েছেন জয়া। প্রায় মেকআপহীন লুকে এই ছবিতে দেখা যাবে জয়াকে। ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন দেবজ্যোতি মিশ্র।

Advertisement

[আরও পড়ুন: ভাইরাল Bachpan Ka Pyaar গানে চুটিয়ে প্রেম ‘দেশের মাটি’ সিরিয়ালের রাজা ও মাম্পির]

পরিচালক অতনু ঘোষের কথায়, ‘এই ছবির আসল দিকই হল অভিনয়। আর সেটা জয়া ও ঋত্বিক জুটির ম্যাজিকে ধরা পড়বে। ৫০ লক্ষ টাকা জেতার এক রিয়ালিটি শোয়ের অডিশন। আর দুটি মানুষের স্বপ্নের কোলাজই উঠে আসবে এই ছবিতে।’

[আরও পড়ুন: ‘জন্মদিনের সেরা উপহার’, মুখ্যমন্ত্রী Mamata Banerjee’র শুভেচ্ছাবার্তা পেয়ে আপ্লুত Srabanti]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ