Advertisement
Advertisement
Mir Afsar Ali

মিঠুন থেকে সানি, ‘জওয়ান’ শাহরুখের সংলাপ বাকি তারকারা কীভাবে বলতেন? দেখালেন মীর

দেখুন তারকার কাণ্ড।

Mir Afsar Ali mimics Jawan Movie's iconic dialogue | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 20, 2023 3:33 pm
  • Updated:September 20, 2023 3:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বেটে কো হাত লাগানে সে পহেলে বাপ সে বাত কর…’ — ‘জওয়ান’ শাহরুখের এই সংলাপে মজেছে গোটা দেশ। মীর আফসার আলিই (Mir Afsar Ali) বা বাদ যান কেন! মিঠুন থেকে সানি দেওল, রাজেশ খান্না থেকে অশোক কুমার, বলিউডের কোন তারকা কীভাবে এই সংলাপ বলতেন? নিজেই অনুকরণ করে দেখালেন।

mir-1

Advertisement

মজা নিয়েই থাকতে ভালবাসেন। গল্প, আড্ডা যেমন তাঁর হবি, তেমনই পেশা। রেডিও ছাড়লেও গল্প পড়া ছাড়েননি মীর। শুরু করেছেন ‘গপ্পো মীরের ঠেক’ নামের অনুষ্ঠান। যেখানে কোনও একটি গল্প বেছে নেওয়া হয়। তা পাঠ করে শোনান মীর এবং অন্যান্য শিল্পীরা। এবার ‘গপ্পো মীরের ঠেক’ হ্যাশট্যাগ দিয়েই ‘জওয়ান’ স্পেশাল ভিডিও তৈরি করলেন সৌমেন চক্রবর্তীর সঙ্গে মিলে।

Advertisement

[আরও পড়ুন: অনুমতি ছাড়া ব্যবহার করা যাবে না অনিল কাপুরের ছবি, কণ্ঠ, নাম, নির্দেশ দিল্লি হাই কোর্টের ]

প্রথমে শাহরুখের সংলাপ শাহরুখের মতো করেই বলেন মীর। তার পর একে একে রাজেশ খান্না, সানি দেওল, অশোক কুমার, মিঠুন চক্রবর্তীর স্টাইলে ‘জওয়ান’-এর জনপ্রিয় সংলাপ বলতে থাকেন। কিন্তু মীর যেখানে, সেখানে ‘পিকচার আভি বাকি হ্যায়’ বলতেই হয়। নিজের পালা শেষ হতেই সৌমেনকে মেদিনীপুরবাসীদের স্টাইলে ‘জওয়ান’-এর সংলাপ বলার চ্যালেঞ্জ দেন তারকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

এদিকে বক্স অফিসে এখনও ‘জওয়ান’ ঝড়ের গতিতে এগিয়ে চলেছে। বুধবার ৯০০ কোটির ক্লাবেও ঢুকে গিয়েছে শাহরুখের ছবি। এখনও পর্যন্ত ছবির মোট আয় ৯০৭ কোটি ৫৪ লক্ষ টাকা। এবার হাজার কোটি পেরিয়ে যাওয়ার অপেক্ষা।

[আরও পড়ুন: আম্বানিদের অনুষ্ঠানে শাহিদের ফটোসেশনের মাঝে ঢুকে পড়লেন হার্দিক-ঈশান, তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ