Advertisement
Advertisement
Ankush Oindrila

‘মির্জা’ রমরমিয়ে ব্যবসা করতেই বিয়ে করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! হল মালাবদল, দেখুন ভিডিও

কাদের সাক্ষী রেখে মালাবদল হল তারকাজুটির?

Mirza star Ankush exchanged garlands with Oindrila sen in theatre
Published by: Sandipta Bhanja
  • Posted:April 17, 2024 10:48 pm
  • Updated:April 17, 2024 10:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা দিয়েছিলেন, ‘মির্জা’র (Mirza) ব্যবসা হিট হলেই বছরশেষে ঐন্দ্রিলার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন। সেকথা রাখলেন অঙ্কুশ (Ankush)। তাও আবার সাত তাড়াতাড়ি! রিল লাইফে একাধিকবার অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি সাফল্যের মুখ দেখলেও, এযাবৎকাল ভক্তদের মনে একটাই প্রশ্ন ছিল, ‘১৪ বছরের প্রেম, বিয়েটা কবে সারছেন?’ এবার মালাবদলটা সেরেই ফেললেন টলিউডের মিষ্টি জুটি!

বছর খানেক ধরেই অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি বিয়ের পিঁড়িতে বসার কথা শোনা যাচ্ছে। কিন্তু জুটিকে ছাদনাতলায় দেখার সাধ আর মিটছে না ভক্তদের। এবার দর্শক-ভক্তদের সাক্ষী রেখে মালাবদলটা সেরেই ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। প্রেক্ষাগৃহে যখন মির্জা ঝড়। টলিউড অভিনেতার পোস্টারে পোস্টারে দুধাভিষেক চলছে। তখনই অনুরাগীদের অনুরোধে আনা রজনীগন্ধার মালা পরিয়ে দিলেন প্রেমিকা ঐন্দ্রিলার গলায়। যে দৃশ্যের সাক্ষী থাকতে পেরে অনুরাগীদের উচ্ছ্বাস আরও দ্বিগুণ হয়ে গিয়েছিল। দুধের সাধ ঘোলে মেটালেন তাঁরা। ‘মির্জা-মুসকান’কেও ভক্তদের নিয়ে উল্লাসে মেতে উঠতে দেখা গেল।

Advertisement

[আরও পড়ুন: বলিউডের ‘বস লেডি’! বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া ভাট, স্বামী রণবীরকেও টেক্কা!]

ইদের বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে অঙ্কুশের ‘মির্জা’। ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র মতো বিগ বাজেট বলিউড সিনেমার সঙ্গে পাঞ্জা লড়ে বক্সঅফিসে টিকে রয়েছে বাংলা ছবি। প্রথমবারই প্রযোজক হিসেবে ছক্কা হাঁকিয়ে ফেলেছেন অঙ্কুশ হাজরা। দীর্ঘদিন বাদে আদ্যোপান্ত বাংলা কমার্শিয়াল ফিল্ম যে বক্স অফিসে খরার মাঝে হিটের মুখ দেখল, তা বলাই বাহুল্য। প্রযোজক অভিনেতা অঙ্কুশও আত্মবিশ্বাসী। বলছেন, “গ্রামবাংলার দর্শকদের হলমুখে করতে হলে ‘মির্জা’র মতো আরও সিনেমা প্রয়োজন।” সিঙ্গল স্ক্রিন থিয়েটারগুলোকে চাগিয়ে তোলার কথাও শোনা গিয়েছে তাঁর মুখে। দর্শকরাও হল থেকে বেরিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন। শো হাউসফুল হচ্ছে। সাড়ে ৪ কোটি বাজেটের ‘মির্জা’ পুরো টাকা এখনও ঘরে ফেরাতে না পারলেও প্রযোজক অঙ্কুশ কিন্তু ইতিমধ্যেই বুক চাপড়ে সিক্যুয়েল নিয়ে আসার ভাবনার কথা জানিয়ে দিয়েছেন।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

[আরও পড়ুন: সকালে জয় শ্রীরাম ধ্বনি, বিকেলে মুসলিম ভাইয়ের হাতে জল, দেব বোঝালেন ‘এটাই সম্প্রীতির ঘাটাল’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ