BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শৌচালয় থেকে উদ্ধার ‘মির্জাপুর’ ওয়েব সিরিজের অভিনেতার দেহ, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

Published by: Sayani Sen |    Posted: December 2, 2021 6:33 pm|    Updated: December 2, 2021 6:59 pm

'Mirzapur' actor Bramha Mishra found dead from his Mumbai residence । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বলিউড তারকার রহস্যমৃত্যু। মুম্বইয়ের ভারসোভার বহুতল থেকে ‘মির্জাপুর’ ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা ব্রহ্ম মিশ্রের (Bramha Mishra) দেহ উদ্ধার হয় তাঁর শৌচালয় থেকে। কুপার হাসপাতালে অভিনেতার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তাঁর মৃত্যুতে নেমেছে শোকের ছায়া।

Bramha Mishra
প্রয়াত অভিনেতা ব্রহ্ম মিশ্র।

জানা গিয়েছে, গত ২৯ নভেম্বর বুকে ব্যথা হয় তাঁর। চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। ওষুধপত্র কিনে বাড়িতে চলে আসেন ব্রহ্ম। তারপর থেকে ওই আবাসনের বাসিন্দারা আর অভিনেতাকে দেখতে পাননি। তাঁর ঘরের দরজা বন্ধ ছিল। দুর্গন্ধ পাওয়ায় সন্দেহ হয়। পুলিশে খবর দেওয়া হয়। তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ডাকাডাকি করে কারও সাড়াশব্দ পাওয়া যায়নি। বাধ্য হয়ে একজন চাবিওয়ালাকে ডেকে পাঠানো হয়। তিনি একটি নকল চাবি তৈরি করেন। ওই চাবি দিয়ে ফ্ল্যাটের দরজা খোলা হয়। শৌচালয় থেকে দুর্গন্ধ পান তাঁরা। সেখানে গিয়ে দেখা যায় কমোডের পাশে পড়ে রয়েছে ব্রহ্ম মিশ্রের নিথর দেহ।

[আরও পড়ুন: স্বামীকে হাতের মুঠোয় রাখতে তুকতাক, খাবারে ঋতুস্রাবের রক্ত মেশাতেন স্ত্রী]

দেহ উদ্ধারের সময় তাঁর দেহে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, হৃদযন্ত্রে সমস্যার ফলে প্রাণ হারিয়েছেন ওই অভিনেতা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত নিশ্চিতভাবে কিছুই বলা সম্ভব নয়। এই আবাসনে প্রায় চার বছর একাই ভাড়া থাকতেন অভিনেতা ব্রহ্ম মিশ্র। তাঁর পরিজনরা প্রায় সকলেই মধ্যপ্রদেশের ভোপালে থাকেন। নিহত অভিনেতার ভাই সন্দীপ মিশ্রকে মৃত্যুর খবর জানানো হয়েছে। দুঃসংবাদ পাওয়ামাত্রই মুম্বইয়ে পাড়ি দেন তিনি।

ভোপালেই জন্ম। সেখানেই বেড়ে উঠেছেন ব্রহ্ম মিশ্র। পুণের চলচ্চিত্র শিক্ষা প্রতিষ্ঠান থেকে অভিনয় নিয়ে পড়াশোনা। নাটক করতেন তিনি। ২০১৩ সালে প্রথমবার বড়পর্দায় কাজের সুযোগ পান ব্রহ্ম। ‘চোর চোর সুপার চোর’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন। এরপর একের পর এক ছবিতে কাজ করেছেন। ‘দঙ্গল’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেশরি’, ‘মানঝি’-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘মির্জাপুর’ ওয়েব সিরিজ (Mirzapur Web Series) পরিচিতি দিয়েছে তাঁকে। সেখানে ‘ললিত’-এর চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন অভিনেতা। ব্রহ্ম মিশ্রের মৃত্যুতে নেমেছে শোকের ছায়া। সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন অনেকেই।

[আরও পড়ুন: খাস কলকাতায় ফের সিভিক ভলান্টিয়ারের ‘দাদাগিরি’, বাইক পার্কিং নিয়ে বচসায় তরুণকে মার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে