BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কোয়ারেন্টাইনে সৃজিত, পদ্মাপাড়ে চিন্তিত মিথিলার ভিডিও কলই ভরসা

Published by: Sandipta Bhanja |    Posted: March 20, 2020 8:54 pm|    Updated: March 20, 2020 8:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকাল অর্থাৎ বৃহস্পতিবারই আফ্রিকা থেকে ফিরলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দু’জনেই আপাতত কোয়ারেন্টাইনে। সামাজিক মেলামেশা থেকে সবকিছুই বন্ধ তাঁদের। এককথায় গৃহবন্দি। ওদিকে মিথিলা এখন বাংলাদেশে। আর এই মারণ রোগের জন্যই আপাতত দেখা হচ্ছে না সৃজিত-মিথিলার। তাই মন খারাপ দু’জনেরই। ভিডিও কলই ভরসা! ওভাবেই সৃজিতের সঙ্গে ঘন ঘন কথা হচ্ছে।  

গতকাল বিমানবন্দরে নামার পরই সৃজিত জানিয়েছিলেন, ১৬টি দেশের মধ্যে আফ্রিকা নেই বলে রাজারহাটে সরকারি আইসোলেশন কেন্দ্রে যাওয়ার প্রয়োজন পড়েনি তাঁর। তবে সাবধানতার জন্যে ব্যক্তিগতভাবেই নিজের বাড়িতে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার কথা জানিয়েছিলেন। শুধু তাই নয়, বিমান বন্দরে গোটা টিমই প্রাথমিক সবরকম পরীক্ষায় পাশ করলেও যে আগামী ১৪ দিন বাড়িতেই স্বেচ্ছায় গৃহবন্দি থাকবে, সেকথাও জানিয়েছিলেন তিনি। কিন্তু তবুও সৃজিতের জন্য চিন্তা হচ্ছে মিথিলার।

‘মিসেস মুখুজ্জ্যে’ রফিয়াথ রশিদ মিথিলা বাংলাদেশেও আপাতত ঘর থেকে কাজ করছেন। মেয়ে আইরাও ওপার বাংলায়। সেও বাবা সৃজিতকে নিয়ে বেশ চিন্তিত। খুদে নাকি ইতিমধ্যেই ভিডিও কলে সৃজিতকে বুঝিয়ে দিয়েছেন যে কীভাবে সাবধানে থাকতে হবে। এই মুহূর্তে যেহেতু সৃজিত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন, তাই আফ্রিকা থেকে এতদিন বাদে ফেরার পর কোনও বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন কেউই সৃজিতের বাড়িতে আসছেন না। এমনকী, পরিচালকের গাড়ির চালকেরও নাকি আসা বন্ধ হয়েছে। খাবার দিলেও আপাতত ডিসপোজেবল প্লেটেই খাচ্ছেন তিনি। শুধু তাই নয়, পরিচালকের মা-ও আপাতত রয়েছেন অন্য বাড়িতে। জানিয়েছেন মিথিলা নিজেই।

[আরও পড়ুন: বিচার পেতে এত দেরি কেন? নির্ভয়া দোষীদের ফাঁসি নিয়ে প্রশ্ন তুললেন প্রীতি-সুস্মিতারা ]

প্রসঙ্গত, ফেব্রুয়ারিতে রিসেপশন পার্টির পর থেকেই নিজস্ব কাজে ‘মিসেস মুখুজ্জ্যে’ রফিয়াৎ রশিদ মিথিলা বর্তমানে বাংলাদেশে। অন্যদিকে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে সৃজিত মুখোপাধ্যায় আপাতত রয়েছেন আফ্রিকায়। আপাতত দেখা হচ্ছে না। তাই ভিডিও কলেই দুধের স্বাদ ঘোলে মিটছে ‘মিসেস মুখুজ্জ্যে’র। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#workfromhome #covid_19

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#covid_19 #social_distancing #personal_hygiene #home_quarantine

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on

[আরও পড়ুন: ‘বোম্বাগড় দৈনিক পত্রিকা’ পড়ে উদ্বিগ্ন, করোনা নিয়ে হবুচন্দ্র রাজা-গবুচন্দ্র মন্ত্রীর সাবধানবাণী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement