ad
ad

Breaking News

Mithun Chakraborty

হাসপাতাল থেকে বেরিয়ে ডায়বেটিস রোগীদের বার্তা ‘রাক্ষস’ মিঠুনের

গত শনিবার সুপারস্টারকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

Mithun Chakraborty released from hospital, gave message about Diabetes | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:February 12, 2024 2:56 pm
  • Updated:February 12, 2024 3:06 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতাল থেকে ছাড়া পেলেন মিঠুন চক্রবর্তী। আর বেরিয়েই স্বমহিমায় ডায়বেটিস রোগীদের দিলেন বিশেষ বার্তা।  জানালেন শুধু মিষ্টি না খেলেই হবে না, খাবার নিয়েও সাবধানী থাকতে হবে। 

এদিন হাসপাতাল থেকে বেরিয়ে মিঠুন জানান, তিনি ভালো আছেন। শুধুমাত্র সুগারটা একটু বেড়ে গিয়েছিল। কেন? কারণ খাবার। বাংলার ছেলে বাংলায় এলেই গোগ্রাসে খেতে ভালোবাসেন। দিল্লি, বেঙ্গালুরুতে যা পান না, তা হাতের সামনে পেলেই খেয়ে নেন। আর এই অতিরিক্ত খাওয়াতেই সমস্যা হয়েছিল। সুগার বেশ বেড়ে গিয়েছিল। এর জন্য ডাক্তারদের বকুনিও খেতে হয়েছে ‘ডিস্কো ডান্সার’কে। 

[আরও পড়ুন:  শিনা বোরাকে খুন করেছেন? ঠান্ডা চাহনিতে একটাই কথা ইন্দ্রাণীর মুখে, দেখুন ভিডিও]

এর পরই মিঠুন সাংবাদিকদের বলেন, “আমি আপনাদের মাধ্যমে সবাইকে বলতে চাই যাঁদের ডায়বেটিস আছে তাঁরা ভাববেন না যে মিষ্টি না খেলে আপনার কিছু হবে না। সব সমস্যা খাওয়াতে। খাওয়া কন্ট্রোল করুন। আর ইনসুলিনকে ভয় পাবেন না। ইনসুলিন সবচেয়ে নিরাপদ ওষুধ যাতে আপনার শরীর ভালো থাকবে। এর পার্শ্ব প্রতিক্রিয়া নেই। আমার সমস্যা বেশি খেয়ে ফেলেছি। বললাম না আমি রাক্ষস।”

গত শনিবার সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছিল মিঠুনকে। সন্ধ্যার দিকে হাসপাতাল থেকে দেওয়া মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছিল সেরিব্রাল স্ট্রোক হয়েছিল তারকার। তবে তিনি ভালো আছেন। তবে হাসপাতাল থেকে বেরিয়ে তারকা ডায়াবেটিসের সমস্যার কথাই বললেন। 

[আরও পড়ুন: পর্নস্টার জনি সিনসের যৌন সমস্যা মেটালেন রণবীর সিং! ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ