BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেশের বাইরে বিপত্তি, কুয়েতে নিষিদ্ধ অজয় দেবগন-সিদ্ধার্থ মালহোত্রার ‘থ্যাঙ্ক গড’

Published by: Suparna Majumder |    Posted: September 16, 2022 8:26 pm|    Updated: September 16, 2022 9:00 pm

More Trouble, Kuwait Censor Board bans Ajay Devgn-Sidharth Malhotra starrer Thank God | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে তো বটেই, বিদেশেও বেশ বিপাকে অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘থ্যাঙ্ক গড’ (Thank God)। কুয়েতে ছবিটিকে নিষিদ্ধ ঘোষণা করা হল। সে দেশে আর ছবিটি রিলিজ করা যাবে না। এমনটাই জানিয়ে দিয়েছে কুয়েত সেন্সর বোর্ড (Kuwait Censor Board)। 

Thank God

কেন এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে? সেই সম্পর্কে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, ছবির বিষয়বস্তু নিয়ে সেদেশে বসবাসকারী একাংশের আপত্তি রয়েছে। তার জেরেই কুয়েত সেন্সর বোর্ড এই সিদ্ধান্ত নিয়েছে। গত ৯ সেপ্টেম্বর ‘থ্যাঙ্ক গড’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসে। তারপর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে অজয় (Ajay Devgn) ও  সিদ্ধার্থ অভিনীত এই ছবিটি। ইতিমধ্যেই ছবির বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের হয়েছে। বেশিরভাগই ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ। 

[আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় কতবার রণবীরকে শিবা নামে ডেকেছেন আলিয়া? গুনতে ব্যস্ত নেটিজেনরা]

উত্তরপ্রদেশের জওনপুর আদালতে ছবির বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান একজন আইনজীবী।  তাঁর অভিযোগ, সিনেমার ট্রেলারেই হিন্দু ধর্ম নিয়ে মশকরা করা হয়েছে। পাশাপাশি হিন্দু ধর্মের মানুষদের ভাবাবেগে আঘাত হানা হয়েছে। ছবিতে চিত্রগুপ্তর ভূমিকায় অভিনয় করেছেন অজয় দেবগন। শ্রীবাস্তবের দাবি, চিত্রগুপ্তকে কর্মফলের দেবতা হিসেবে মনে করা হয়। তিনি মানুষের ভাল ও মন্দ কাজের হিসেব করেন। এমন ব্যক্তিত্বের মুখে আপত্তিকর সংলাপ দেওয়া হয়েছে বলেও অভিযোগ আইনজীবীর।

Case filed against Ajay Devgn and Sidharth Malhotra starrer 'Thank God' | Sangbad Pratidin

কমেডির মোড়কেই ইন্দ্র কুমার পরিচালিত ‘থ্যাঙ্ক গড’ সিনেমার কাহিনি সাজানো হয়েছে। ছবিতে আয়ানের ভূমিকায় অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। এই প্রথমবার অজয় দেবগনের সঙ্গে এক ছবিতে কাজ করলেন সিদ্ধার্থ। তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন রকুলপ্রীত সিং। এর আগে ‘দে দে প্যায়ার দে’ ছবিতে অজয়ের নায়িকা হয়েছিলেন রকুল। তবে এবারে তিনি সিদ্ধার্থের সঙ্গিনী। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নোরা ফতেহি। সব ঠিকঠাক চললে ২৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘থ্যাঙ্ক গড’।

[আরও পড়ুন: বলিউডের সুদিন ফেরাতে এগিয়ে এলেন আয়ুষ্মান, ইদের দিন বিশেষ পুজো করবেন অভিনেতা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে