BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লাস্যময়ী নোরার সঙ্গে প্রেমে মশগুল সিদ্ধার্থ, হিন্দি ‘মানিকে মাগে হিথে’ গানে ভরপুর উষ্ণতা

Published by: Akash Misra |    Posted: September 16, 2022 4:04 pm|    Updated: September 16, 2022 4:04 pm

Thank God song Manike Mage Hithe out, Watch Nora Fatehi's seductive dance | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে লাস্যময়ী নোরা ফতেহি। অন্যদিকে হ্যান্ডসাম হাঙ্ক সিদ্ধার্থ মালহোত্রা। সঙ্গে শ্রীলঙ্কার ভাইরাল গায়িকা ইওহানির সুর। বলিউডে এসে ‘মানিকে মাগে হিথে’ পেল একেবারে অন্যরূপ। গান প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় বাড়ল উত্তাপ।

গত বছর ‘মানিকে মাগে হিথে’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন শ্রীলঙ্কার কন্যা ইওহানি ডি’সিলভা (Yohani Diloka de Silva )। রাতারাতি সেলিব্রিটি হয়ে উঠেছিলেন ইওহানি। আর এবার ইওহানি পা দিলেন বলিউড ছবির গানে। শুধু তাই নয়, তাঁর গাওয়া ‘মানিকে মাগে হিথে’ গানটি হিন্দিতে গাইলেন তিনি ।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অজয় দেবগন (Ajay Devgan) ও সিদ্ধার্থ মালহোত্রার নতুন ছবি ‘থ্যাংক গডে’র ট্রেলার। ইতিমধ্যেই ট্রেলার পছন্দ করেছে সিনেপ্রেমী মানুষরা। আর এবার খবর হল, এই ছবিতেই ইওহানি ডি’সিলভা গাইবেন ‘মানিকে মাগে হিথে’ হিন্দি ভার্সান।

[আরও পড়ুন: ‘বেশ খানিকটা জ্বর নিয়ে শুটিং করেছি’, মহালয়ায় দেবী দুর্গা হয়ে ওঠার গল্প শোনালেন ঋতুপর্ণা]

সংবাদমাধ্যমকে ইওহানি জানিয়েছেন, ” হিন্দি ভাষাটা শেখাই আমার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল। হিন্দি গান আমি অনেক শুনেছি। ছোটবেলা থেকেই হিন্দি সিনেমার গান শুনি। কিন্তু কোনও সিনেমার জন্য গান গাওয়া সম্পূর্ণ আলাদা বিষয়। সেখানে আমাকে একজন অভিনেত্রীর গলায় গাইতে হবে। উচ্চারণ, গলার ভঙ্গি, টান— সব ঠিকঠাক রাখতে হবে। এর আগে এসব কখনও করিনি। তাই এটা আমার কাছে বড় চ্যালেঞ্জ ছিল।”

প্রসঙ্গত, আইনি বিপাকে অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ছবি ‘থ্যাঙ্ক গড’ (Thank God)। ছবির বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। শোনা গিয়েছে, উত্তরপ্রদেশের জওনপুর আদালতে এই অভিযোগ দায়ের করেছেন হিমাংশু শ্রীবাস্তব নামের একজন আইনজীবী।

গত ৯ সেপ্টেম্বর ‘থ্যাঙ্ক গড’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসে। ইতিমধ্যেই কোটি কোটি মানুষ তা দেখে ফেলেছেন। শ্রীবাস্তবের অভিযোগ সিনেমার ট্রেলারেই হিন্দু ধর্ম নিয়ে মশকরা করা হয়েছে। পাশাপাশি হিন্দু ধর্মের মানুষদের ভাবাবেগে আঘাত হানা হয়েছে। ছবিতে চিত্রগুপ্তর ভূমিকায় অভিনয় করেছেন অজয় দেবগন (Ajay Devgn)। শ্রীবাস্তবের দাবি, চিত্রগুপ্তকে কর্মফলের দেবতা হিসেবে মনে করা হয়। তিনি মানুষের ভাল ও মন্দ কাজের হিসেব করেন। এমন ব্যক্তিত্ব মুখে আপত্তিকর সংলাপ দেওয়া হয়েছে বলেও অভিযোগ আইনজীবীর।

[আরও পড়ুন: পাকিস্তানি বিবাহিত অভিনেত্রীর প্রেমে শাহরুখপুত্র আরিয়ান? সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে