BREAKING NEWS

৫ আষাঢ়  ১৪২৮  রবিবার ২০ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘সুশান্তের মৃত্যুতে চুপ! শাহরুখ, সলমনদের সম্পত্তির তদন্ত করুক CBI’, দাবি সুব্রহ্মণ্যমের

Published by: Sandipta Bhanja |    Posted: July 11, 2020 5:15 pm|    Updated: July 11, 2020 5:25 pm

MP Subramanian demands CBI probe into Salman, SRK, Aamir's assets

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য উন্মোচনের জন্য সিবিআই তদন্তের দাবি তুলে আইনজীবী নিয়োগ করার কথা ঘোষণা করেছিলেন বিজেপি সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy)। এবার বিঁধলেন বলিউডের খান সাম্রাজ্যকে! সুশান্তের মৃত্যুতে চুপ কেন শাহরুখ (Shah Rukh Khan), সলমন (Salman Khan), আমির খানরা (Aamir Khan)? প্রশ্ন তুলেছেন সুব্রহ্মণ্যম। শুধু তাই নয়, বলিউডের এই তিন ‘খান’দের সম্পত্তির পরিমাণও ইডি কিংবা সিবিআইকে খতিয়ে দেখার দাবি বিজেপি সাংসদের।

শাহরুখ, সলমন এবং আমিরকে ‘তিন খান মাস্কিটরস’ আখ্যা দিয়ে সুব্রহ্মণ্যমের মন্তব্য, “সুশান্তের মৃত্যু নিয়ে এঁদের কেউই মুখ খুলছেন না কেন?” শনিবার একটি টুইট করে বিজেপি নেতা বলেন, ”বলিউডের এই তিন সুপারস্টারের দেশে-বিদেশে, বিশেষ করে দুবাইয়ের সম্পত্তির পরিমাণ কতটা, তার তদন্ত হওয়া উচিত। এই বাংলো, সম্পত্তি কে তাঁদের উপহার দিয়েছেন? আর সম্পত্তি কিনে থাকলে কীভাবেই বা তাঁরা কিনেছেন? সেগুলি ইডি (ED), আইটি (IT) এবং সিবিআইয়ের (CBI) তদন্ত করে দেখা উচিত! ওঁরা তিনজন কি আইনের উর্দ্ধে নাকি?”

[আরও পড়ুন: ‘সুশান্তকে খুন করেছে দাউদের গ্যাং!’, বিস্ফোরক দাবি প্রাক্তন RAW অফিসারের]

অন্যদিকে, আজই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের জন্য বান্দ্রা থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় সলমন খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টিকে। প্রায় ৫ ঘণ্টা ধরে সলমনের প্রাক্তন ম্যানেজারকে জেরা করেছে পুলিশ।

[আরও পড়ুন: কেমন রয়েছেন কোয়েল এবং তাঁর সন্তান? জানালেন করোনা আক্রান্ত অভিনেতা রঞ্জিত মল্লিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement