৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক কঙ্গনা রানাউতের জীবনে কোনও নতুন ঘটনা নয়। বলিউডের ‘কন্ট্রোভার্শিয়াল কুইন’ তিনি। সবসময়েই খবরের শিরোনামে। একটা বিতর্কের রেশ শেষ হতে না হতেই অন্যটায় জড়িয়ে পড়েন তিনি। তবে এবার কঙ্গনা বিতর্কে জড়িয়েছেন কোনও সেলেব্রিটির সঙ্গে নয়, বরং এক সাংবাদিকের সঙ্গে। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র প্রোমোশনে জাস্টিন রাও নামে এক সাংবাদিকের সঙ্গে তুমুল বচসায় জড়ান অভিনেত্রী। আর তার জল গড়িয়েছে এতদূর যে মুম্বইয়ের বিনোদন জগতের সাংবাদিকরা কঙ্গনা রানাউতকে বয়কট করার হুমকি দিয়েছেন। কিন্তু সংশ্লিষ্ট ইস্যুতে মধ্যস্থতা করতে চান প্রযোজক একতা কাপুর। এর জন্য ক্ষমাও চান তিনি।  

[আরও পড়ুন:  রোজভ্যালির টাকায় বিদেশ ভ্রমণ? ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব ইডির]

কঙ্গনার অভিযোগ, সেদিন ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র প্রচারের সময়ে ‘মণিকর্ণিকা’ নিয়ে ভুল মন্তব্য করে সংশ্লিষ্ট ওই সাংবাদিক তাঁর ইমেজ নষ্ট করার চেষ্টা করেন৷ আর এই কারণেই রণমূর্তি ধারণ করেন অভিনেত্রী। অতঃপর বচসায় জড়িয়ে জনসমক্ষে কাদা ছোঁড়াছুঁড়ি পরিস্থিতির সৃষ্টি হয়। আর তার পরেই কঙ্গনার বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ এনে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র প্রযোজক একতা কাপুরের সঙ্গে দেখা করেন মুম্বই এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ড অফ ইন্ডিয়ার দশ জন সিনিয়র সাংবাদিক।

মঙ্গলবারই তাঁরা একতার অফিসে গিয়েছিলেন। তাঁদের দাবি, একতা এবং তাঁর প্রযোজনা সংস্থার তরফে অভিনেত্রী কঙ্গনার আচরণের নিন্দে করে একটি লিখিত বয়ান দিতে হবে। নতুবা এই সিনেমার প্রচার তথা কঙ্গনাকে বয়কট করবেন তাঁরা। উল্লেখ্য, কঙ্গনার এই কীর্তির সময় ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র প্রযোজক একতা কাপুর সামনেই ছিলেন। আর তাই তাঁর কাছ থেকে প্রমাণস্বরূপ একটি লিখিত দেওয়ার আবেদন রেখেছেন সাংবাদিকরা।

[আরও পড়ুন: মহাকাশ বিজ্ঞানীর চরিত্রে অক্ষয়, নজর কাড়লেন ‘মিশন মঙ্গল’-এর টিজারে]

মিটিংয়ের পর অবশ্য একতা সিদ্ধান্ত নিয়েছেন তাঁর প্রযোজনা সংস্থার তরফ থেকে লিখিত আবেদন দেওয়া হবে মুম্বই এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ড অফ ইন্ডিয়াকে। ইতিমধ্যে একতার তরফ থেকে সেই আবেদনপত্র দিয়েও দেওয়া হয়েছে। তবে, এমতাবস্থায় কঙ্গনার পরবর্তী পদক্ষেপ কী হবে, তা নিয়ে মুখ খোলেননি একতা। সেইসঙ্গে অভিনেত্রীর দায়ও এড়িয়ে গিয়েছেন। তবে কঙ্গনার তরফে ক্ষমা চেয়ে কোনও লিখিত আবেদন না এলে, সেক্ষেত্রে তাঁর পরবর্তী কোনও ছবির প্রচার মুম্বইয়ের সাংবাদিকরা করবেন না বলেই সিদ্ধান্ত নিয়েছেন। পাশপাশি এও দাবি করেছেন যে, যদি কোনও অনুষ্ঠানে তাঁর আসার কথা থাকে, তাহলে কঙ্গনাকে অনুষ্ঠান শুরুর আগেই বেরিয়ে যেতে হবে। নতুবা ওই অনুষ্ঠান কভার করবেন না সাংবাদিকরা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং