Advertisement
Advertisement
Jawan

‘আপনার খুব ছোট ফ্যান’, ‘জওয়ান’ শাহরুখের কায়দায় মেট্রোতে নেচে ভাইরাল উঠতি অভিনেতা

ইতিমধ্য়েই সাতশো কোটি টাকার ব্যবসা করেছে 'জওয়ান'।

Mumbai Man dances with Jawan movie song video goes Viral| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:September 16, 2023 12:26 pm
  • Updated:September 16, 2023 12:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙে শাহরুখের জওয়ানই এখন ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে উজ্জ্বল তারা। হিসেব বলছে, ছবি মুক্তির আটদিনের মধ্য়ে সাড়ে সাতশো কোটি টাকার অঙ্ক ছাড়িয়ে ফেলেছে শাহরুখের এই ছবি। আর জওয়ান নিয়ে উন্মাদনা এতটাই তুঙ্গে যে এই ছবির সংলাপ থেকে গান ঘুরে বেড়াচ্ছে আট থেকে আশির মুখে মুখে।

সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, এক যুবক মেট্রোর ভিতর জওয়ান শাহরুখের কায়দায় নেচে উঠলেন। সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেতা ও নৃত্য পরিচালক অনমোল কে লিখলেন, ‘আমি খুবই ছোট্ট একজন ফ্যান। ছোট্ট একটা চেষ্টা।’ জানা গিয়েছে, মুম্বইবাসী এই উঠতি অভিনেতা অনমোল কে প্রথম থেকেই শাহরুখের ফ্যান। ইতিমধ্য়ে নাকি বহুবার দেখে ফেলেছেন জওয়ান। শাহরুখের জওয়ান ছবিতে এতটাই বুঁদ রয়েছেন তিনি যে মেট্রোতে উঠলেই নেচে উঠছেন শাহরুখের কায়দায়।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anmol K (@anmolkhatri_24)

Advertisement

[আরও পড়ুন: ‘প্রধান’ ছবির শুটিংয়ে অজগরের গায়ে পা! যুবকের বিরুদ্ধে বনদপ্তরে অভিযোগ পরিবেশপ্রেমীদের]

প্রসঙ্গত, গগনচুম্বী সাফল্যের জন্য শুক্রবার মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে আয়োজিত পার্টিতে নতুন লুকে বাজিমাত করলেন কিং খান। বাদশার হেয়ারস্টাইল, পোশাকের উর্ধ্বে গিয়েও নজর কাড়ল তাঁর ‘ক্যারিশ্মেটিক নেচার’। মঞ্চে যখন শাহরুখের হাতে মাইক, তখন দর্শকাসনে বসে থাকা সকলে মন্ত্রমুগ্ধের মতো ‘হা’ করে তাকিয়ে রয়েছেন শাহরুখের দিকে।

এদিনের অনুষ্ঠানে হাজির ‘জওয়ান’-এর গোটা টিম। ‘সাফল্যের ওয়াইনে’ চুমুক দিয়ে বাঁধভাঙা উচ্ছ্বাসে মাতলেন সকলে। তবে আসেননি নয়নতারা। এরপর ‘লাকিচার্ম’ দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) নিয়ে সোজা চলে গেলেন মঞ্চে। ‘জওয়ান’-এর ‘ছলেয়া’ (Chaleya) গানে দুই তারকার সুপারহিট পারফরম্যান্সের সাক্ষী রইলেন সকলে। মুহূর্তে বদলে গেল চারপাশের পরিবেশ। হাততালি, সিটির আওয়াজে কান পাতা দায়! আর সেই ভিডিও বর্তমানে নেটপাড়ায় আগুন লাগিয়ে দিয়েছে। মিউজিক ডিরেক্টর অনিরুদ্ধর কণ্ঠে শোনা গেল ‘জিন্দা বান্দা’ গানটিও।

[আরও পড়ুন: ইডির নজরে সানি লিওনি! ২০০ কোটি বাজেটের বিয়েতে ‘বিশেষ অতিথি’ হয়েই বিপাকে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ