BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্ত মৃত্যুতে CBI তদন্ত চেয়েও রেহাই নেই! মুম্বই পুলিশের নজরে এবার রিয়ার খরচের খাতা

Published by: Sandipta Bhanja |    Posted: July 17, 2020 12:02 pm|    Updated: July 17, 2020 12:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকালই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্ত চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) আরজি জানিয়েছিলেন প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী (Reah Chakraborty)। তা নজর এড়ায়নি নেটিজেনদের। ‘লোক দেখানো আবেগ’ কিংবা ‘কুম্ভীরাশ্রু’ বলে অনেকেই কটাক্ষ করেছেন অভিনেত্রীকে। তবে সিবিআই তদন্তের দাবি করেও মুম্বই পুলিশের কাছে রেহাই নেই রিয়ার। কোথায়, কোন খাতে, কত টাকা খরচ করেছেন? মুম্বই পুলিশের নজরে এবার অভিনেত্রী রিয়ার খরচের খাতা! 

অন্যদিকে রিয়ার এমন মন্তব্যে যখন উত্তাল নেটদুনিয়া, তখন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সাফ জানিয়ে দিয়েছেন যে, “সুশান্ত মৃত্যুর তদন্তে এখনও অবধি সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। কাজেই সিবিআই তদন্তের প্রয়োজন আছে বলে আমার মনে হয় না! মুম্বই পুলিশ নিজেই এই ইস্যু সামলাতে পারবে বলে আমার বিশ্বাস।” যিনি কিনা অভিনেতার মৃত্যু নিয়ে যথাযথ তদন্তের আশ্বাস দিয়েছিলেন এর আগে। 

প্রসঙ্গত, অভিনেতার মৃত্যুর পর থেকেই শোনা যাচ্ছে যে সুশান্তের (Sushant Singh Rajput) তিনটি সংস্থা মালিকানার অংশীদার রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইও। যদিও কোম্পানি খোলার সময় মূলধন জুগিয়েছিলেন সুশান্ত নিজেই। এক্ষেত্রে রিয়া এবং তাঁর ভাইয়ের কোনও বিনিয়োগ নেই। সম্ভবত, সেই সুবাদেই এবার মুম্বই পুলিশের নজরে রিয়ার খরচের তালিকা। সূত্রের খবর, খুব শিগগিরিই আবার বান্দ্রা থানায় ডাক পড়তে পারে অভিনেত্রীর। উল্লেখ্য, এর আগেও মুম্বই পুলিশের তরফে ১১ ঘণ্টার ম্যারাথন জেরা করা হয়েছে রিয়াকে।

[আরও পড়ুন: ‘নিজেকে ঈশ্বরের চরণে সমর্পণ করলাম’, হাসপাতাল থেকে টুইট করোনা আক্রান্ত অমিতাভের]

 

উল্লেখ্য, গতকালই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে নিজেকে প্রথমবার সুশান্তের ‘গার্লফ্রেন্ড’ হিসেবে সম্বোধন করে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে লিখেছিলেন, “সুশান্তের আকস্মিক মৃত্যুর পরে এক মাস পেরিয়েছে। প্রশাসনের ন্যায়বিচারের উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। কিন্তু আপনার কাছে আমার করজোড়ে একটাই অনুরোধ যে, এই বিষয়ে সিবিআই তদন্ত শুরু হোক। আমি জানতে চাই যে কোন চাপে পড়ে সুশান্ত এমন সিদ্ধান্ত নিল।” যার জেরে নেটিজেনদের কাছে কটাক্ষের শিকারও হয়েছেন।

উপরন্তু বিগত এক মাস ধরেই প্রবল সমালোচনা, কদর্য মন্তব্যের সম্মুখীন হলেও এযাবৎকাল রিয়া এসব কিছু নিয়েই মুখ খোলেননি। তবে সম্প্রতি ধর্ষণ এবং খুনের হুমকি পেয়ে আর চুপ থাকতে পারলেন না! ইনস্টাগ্রামে সেই হুমকির ছবি পোস্ট করে সাফ জানিয়ে দিয়েছেন যে, “অনেক হয়েছে। যথেষ্ট! এবার আর আমি চুপ থাকব না! দরকারে মুম্বই সাইবার ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে যোগাযোগ করব।” আদৌ কি তা করেছেন? খোঁজা নিয়ে জানা গিয়েছে, রিয়া চক্রবর্তী মুম্বই সাইবার ক্রাইম ব্রাঞ্চে এখনও অবধি কোনওরকম অভিযোগ দায়ের করাননি। 

[আরও পড়ুন: করোনাই কাল! নেটফ্লিক্সের ঝুলিতে ১৭টি হিন্দি ছবি, সিঁদুরে মেঘ দেখছেন হল মালিকেরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement