BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘Money Heist’ সিরিজের সঙ্গে জুড়ল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের নাম, প্রতিষ্ঠানের প্রশংসায় ‘টোকিও’

Published by: Suparna Majumder |    Posted: September 13, 2021 3:52 pm|    Updated: September 13, 2021 7:24 pm

Mural of Money Heist series character Tokyo on Jadavpur University wall | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হেইস্ট’-এর (Money Heist) সঙ্গে জুড়ে গেল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের নাম। কলকাতার শিক্ষা প্রতিষ্ঠানের পড়ুয়াদের প্রতিভায় মুগ্ধ সিরিজের অন্যতম জনপ্রিয় চরিত্র ‘টোকিও’।

স্প্যানিশ ক্রাইম ড্রামা ‘মানি হেইস্ট’ ওরফে ‘লা কাসা দে পাপেল’।  প্রথমে স্পেনের একটি চ্যানেলে সম্প্রচারিত হয়েছিল লিমিটেড সিরিজ হিসেবে। পরে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স (Netflix) সিরিজের স্বত্ব কিনে নেয়।  নেটফ্লিক্সে সিরিজটি সম্প্রচারিত হওয়া মাত্রই তুমুল জনপ্রিয়তা পায়। প্রফেসরের  চরিত্রের পাশাপাশি প্রশংসিত হয় লিসবন, নাইরোবি, বারলিন, টোকিওর মতো চরিত্র। টোকিওর চরিত্রে অভিনয় করেছেন স্পেনের অভিনেত্রী উরসুলা কর্বাতু (Úrsula Corberó)।

Money Heist

[আরও পড়ুন: অবিকল যেন Sidharth Shukla? ভাইরাল ভিডিওয় যুবককে দেখে হতবাক অনুরাগীরা!]

এই ‘মানি হেইস্ট’ সিরিজের অনুপ্রেরণাতেই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের দেওয়ালে ‘ডালি মাস্কে’র ছবি ফুটিয়ে তুলেছিলেন আরাত্রিকা বসু। সেই ছবি ‘দ্য যাদবপুর ইউনিভারসিটি’ নামের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করা হয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jadavpur University | JU (@thejadavpuruniversity)

কলকাতার শিক্ষা প্রতিষ্ঠানের পড়ুয়ার এই শিল্পকর্ম দেখে মুগ্ধ  উরসুলা কর্বাতু ওরফে টোকিও। ভিডিও বার্তায় ভূয়সী প্রশংসা করেছেন তিনি।  স্প্যানিশ ভাষাতেই নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন উরসুলা।  এই অনুভূতি তাঁর কাছে ‘সারিয়াল’, সেকথাও জানিয়েছেন।  ছবির ক্যাপশন দেখে তিনিও বলে উঠেছেন, “প্রতিরোধ দীর্ঘজীবী হোক।”  ভিডিওর শেষে ভালবাসার চিহ্ন দেখিয়েও নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন উরসুলা। 

‘মানি হেইস্ট’-এর সাম্প্রতিক এপিসোডে উরসুলা অভিনীত টোকিও চরিত্রের মৃত্যু দেখানো হয়েছে। তাতে বেশ আঘাত পেয়েছেন সিরিজের অনুরাগীরা। টোকিও চরিত্রের দামালপনা বেশি পছন্দ ছিল তাঁদের।  টোকিওকে ট্রিবিউট জানিয়ে একটি ভিডিও-ও শেয়ার করা হয়েছে নেটফ্লিক্সের পক্ষ থেকে। যেখানে টোকিওর বিশাল চিত্র আঁকা হয়েছে। তবে টোকিও ও উরসুলার পছন্দ হয়েছে বাংলার ছাত্রীর আঁকা দেওয়াল চিত্র। 

[আরও পড়ুন: ‘সো হট’, টুকটুকে লাল জ্যাকেটে স্পষ্ট ক্লিভেজ, জিম লুকে আগুন ঝরালেন Rituparna Sengupta]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement