১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ‘পিঙ্ক’, ‘পিকু’, ‘পরি’. ‘বদলা’, ‘ডিয়ার মায়া’ এবং ‘রানিং শাদি’র পর এবার সংগীতকার অনুপম রায় তাঁর সুরের জাদুতে মাতাতে চলেছেন মারাঠি ইন্ডাস্ট্রিকে। আরেকটু খোলসা করে বললে, এক মারাঠি ছবির জন্য সংগীত পরিচালনা করতে চলেছেন অনুপম।  

[আরও পড়ুন: ‘গুমনামি’ ঘিরে ফের বিতর্ক, হাই কোর্টে মামলা দায়ের ফরওয়ার্ড ব্লক নেতার ]

মারাঠি ছবির জন্য গান বাঁধতে পেরে অনুপম কিন্তু বেশ উচ্ছ্বসিত। তাঁর কথায়, “এই প্রথমবার মারাঠি ছবির জন্য গান বাঁধছি। বেশ কয়েকটা গান থাকছে। ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছি। রোম্যান্টিক গান তো থাকছেই, তবে এবার একটা আইটেম নাম্বারও করছি। স্বানন্দ কারকারের সঙ্গে একটা গান রেকর্ড করলাম সম্প্রতি। যেই গানের লিরিকস সাজিয়েছেন ওমকার কুলকার্নি।”  

এর আগে হিন্দি এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির বহু ছবির শুটিং হয়েছে কলকাতায়। তবে এই প্রথমবার কলকাতার বুকে পুরোদস্তুর এক মারাঠি ছবির শুটিং হচ্ছে। ছবির ভাষা মারাঠি হলেও পরিচালক কিন্তু এক বাঙালি। আর সুরকারও বাঙালি। এবং ছবিটির নিবেদকও এক বাঙালি। অর্থাৎ এই প্রথমবার মারাঠি ইন্ডাস্ট্রিতে এরকম বাঙালি জোটে কাজ হচ্ছে। এর আগে যা কখনও ঘটেনি। শুভ বসু নাগ পরিচালিত এই ছবির নাম ‘অবাঞ্ছিত’। এই ছবির সঙ্গে ‘বং কানেকশন’ কিন্তু এখানেই ইতি নয়। কারণ, ‘অবাঞ্ছিত’তে অভিনয় করছেন দুই বাঙালি অভিনেতা- বরুণ চন্দ এবং রানা বসুঠাকুর।

[আরও পড়ুন: পুজোর বিশেষ গানে একসঙ্গে ধরা দেবেন মিমি-নুসরত-শুভশ্রী ]

‘ফ্যাটফিশ এন্টারটেনমেন্ট’ প্রযোজিত, প্রীতম চৌধুরি নিবেদিত এই ছবিতে সুর দিচ্ছেন অনুপম রায়। মূলত, আধুনিক এবং সাবেকি কলকাতা, নবীন-প্রবীণের সম্পর্ক নিয়েই তৈরি হচ্ছে ‘অবাঞ্ছিত’। মা-বাবার ভালবাসা, বন্ধুত্ব, রোম্যান্স, প্রবীণদের প্রতি সমাজের দৃষ্টিভঙ্গি এই ছবির বিষয়বস্তু। যেই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় মারাঠি অভিনেতা মোহন আগাসেকে। কলকাতায় ১০ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে শুটিং। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যোগেশ যোশি। ক্যামেরার নেপথ্যে অতুল জাগদাল।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং