১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বন্ধুই মনের মানুষ, পুজোর আবহে বাগদান সেরে ফেললেন গায়িকা ইমন, দেখুন ছবি

Published by: Suparna Majumder |    Posted: October 19, 2020 10:00 pm|    Updated: October 19, 2020 10:00 pm

Bangla news of Iman Chakraborty: National award winning Bengali singer officially engaged with Nilanjan Ghosh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকদিন ধরেই জল্পনা চলছিল। শোনা যাচ্ছিল কানাঘুষো। পাত্র নাকি ঠিক করে ফেলেছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। খুব শিগ্গির বিয়েটা সেরে ফেলবেন। কাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী? এই নিয়ে জল্পনার অন্ত ছিল না। যাবতীয় জল্পনায় ইতি টেনে সোমবার বাগদান পর্ব সেরেই ফেললেন ইমন। পাত্র সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)।

হাওড়ার লিলুয়ায় বাড়ি ইমন চক্রবর্তীর। মায়ের কাছেই প্রথম সংগীত শিক্ষা। তাঁর কাছ থেকেই শিখেছিলেন রবীন্দ্রনাথের সুরকে ভালবাসতে। ধীরে ধীরে বাংলার সংগীত জগতে নিজের পরিচিতি গড়ে তোলেন ইমন। ২০১৭ সালে পান জাতীয় স্বীকৃতি। অনুপম রায়ের সুরে ‘তুমি যাকে ভালবাসো’ গানটির সুবাদে জাতীয় পুরস্কার পান ইমন। কিছুদিন আগেই রিয়ালিটি শো ‘সারেগামাপা’-এর মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে।

[আরও পড়ুন: অভিমানী মুরলী! শ্রীলঙ্কার ক্রিকেট তারকার অনুরোধে তাঁর বায়োপিক ছাড়লেন বিজয় সেতুপতি]

বাগদানের ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেননি ইমন। তবে জানা গিয়েছে, বহুদিনের বন্ধু নীলাঞ্জনের সঙ্গে ডিসেম্বর থেকে প্রেম শুরু সংগীতশিল্পীর। দু’জনে যত তাড়াতাড়ি সম্ভব সম্পর্ককে পরিণতি দিতে চান। করোনা (CoronaVirus) পরিস্থিতি না থাকলে হয়তো এই বছরই বিয়েটা সেরে ফেলতেন ইমন-নীলাঞ্জন। তবে প্রতিকূল পরিস্থিতিতে এই বছরটা শুভ কাজের জন্য বাদ রাখছেন তাঁরা। আগামী বছরের শুরুর দিকেই নাকি ছাদনাতলায় যাবেন সংগীতশিল্পী।

নিজের ও নীলাঞ্জনের সম্পর্কে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ইমন জানান, ভালবাসার থেকেও বেশি নীলাঞ্জন তাঁকে আগলে রাখেন। বাবার কাছে যেমন আদরের ছিলেন, তেমনই স্বামীর কাছেও থাকবেন বলে বিশ্বাস সংগীতশিল্পীর। বিয়ের পর আলাদা কোনও পরিবর্তন আসবে না বলেই মত তাঁর। যেভাবে এখন কাজ করছেন, তখনও একই গতিতে কাজ করে যাবেন বলে জানান।  

[আরও পড়ুন: বিয়ের পর প্রথমবার কলকাতায় দুর্গাপুজো, সৃজিত-মিথিলাকে উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে