BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ 

Advertisement

বিয়ের পর প্রথমবার কলকাতায় দুর্গাপুজো, সৃজিত-মিথিলাকে উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী

Published by: Suparna Majumder |    Posted: October 19, 2020 7:27 pm|    Updated: October 19, 2020 7:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  করোনা (CoronaVirus) পরিস্থিতিতে খুব প্রয়োজন না পড়লে বাইরে বের হওয়া বারণ। এদিকে, উৎসবপ্রেমী বাঙালির তো পুজো (Durga Puja 2020) শুরু হয়ে গিয়েছে। করোনা (COVID-19) কালে মাস্ক পরেই ঠাকুর দেখতে বেরিয়ে পড়ছেন অনেকে, অনেকে আবার বাড়ি থেকে ভারচুয়াল প্রতিমা দর্শন করার সুযোগ নিচ্ছেন (ভারচুয়াল প্রতিমা দর্শনের সুযোগ www.sangbadpratidin.in করে দিচ্ছে এবার)। যেভাবেই পুজোয় শামিল হোন, নতুন জামা তো বাধ্যতামূলক। এবছর বিশেষ একজনের থেকে নতুন পোশাক উপহার পেয়েছেন চিত্রপরিচালক সৃজিত মুখোপাধ্যায়, তাঁর স্ত্রী মিথিলাও। পাঠিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই ছবিই টুইটারে শেয়ার করেছেন সৃজিতের অর্ধাঙ্গিনী।

[আরও পড়ুন: অভিমানী মুরলী! শ্রীলঙ্কার ক্রিকেট তারকার অনুরোধে তাঁর বায়োপিক ছাড়লেন বিজয় সেতুপতি]

করোনা কালে লকডাউন যখন ঘোষণা হয়েছিল সেই সময় বাংলাদেশে আটকে পড়েছিলেন মিথিলা। পরে ভারত-বাংলাদেশের মধ্যে উড়ান শুরু হলে কলকাতায় শ্বশুরবাড়ি চলে আসেন মেয়ে নিয়ে। ২০১৯ সালের ডিসেম্বরে সৃজিত-মিথিলার বিয়ে হয়। সেই সুবাদে পদ্মাপারের বউমার কলকাতায় এই প্রথম দুর্গাপুজো (Durga Puja)। তাই অভিভাবক হিসেবে উপহার পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) জন্য পাঠিয়েছেন লাল রঙের পাঞ্জাবি এবং রাফিয়াত রাশিদ মিথিলাকে (Rafiath Rashid Mithila) দিয়েছেন নীল টুকটুকে শাড়ি। পুজোর উপহারের ছবি টুইট করে ‘দিদি’কে ধন্যবাদ দিয়েছেন মিথিলা।

শোনা গিয়েছে, দুই বাংলার সৌহার্দ্যের প্রতীক হিসেবে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে (West Bengal CM) পুজোর শুভেচ্ছা জানিয়ে উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও (Sheikh Hasina)। বেনাপোল-পেট্রাপোল সীমান্ত দিয়ে তা এই বঙ্গে পাঠানো হয়েছে। তাতে নাকি শাড়ি, ফুল ও মিষ্টি রয়েছে।

[আরও পড়ুন: ‘দিলওয়ালে দুলহনিয়া’র নস্ট্যালজিয়া ফিরিয়ে শাহরুখ-কাজলকে বিরল সম্মান লন্ডন প্রশাসনের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement