BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আলিয়ার অভিযোগ মিথ্যে, বিবাহবিচ্ছেদ মামলায় পালটা নোটিস নওয়াজউদ্দিন সিদ্দিকির

Published by: Bishakha Pal |    Posted: June 26, 2020 7:56 pm|    Updated: June 26, 2020 7:59 pm

Nawazuddin Siddiqui finally reacts to allegations by estranged wife Aaliya

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে একবারের জন্যও মুখ খোলেননি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। মে মাসে বিবাহবিচ্ছেদের জন্য নওয়াজকে নোটিস পাঠান আলিয়া। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন তিনি। এবার তাঁকে পালটা নোটিস পাঠালেন নওয়াজ। জালিয়াতি, ইচ্ছাকৃত ও পরিকল্পিতভাবে মানহানির কথা উল্লেখ করা হয়েছে নোটিসে। পাশাপাশি নওয়াজকে নিয়ে কুৎসা রটনার জন্যও আলিয়াকে নোটিস পাঠিয়েছেন অভিনেতা।

নোটিসে বলা হয়েছে যে, নওয়াজউদ্দিন সিদ্দিকি আলিয়ার থেকে নোটিস পাওয়ার ১৫ দিনের মধ্যেই জবাব দিয়েছিলেন। দিনটা ছিল ১৯ মে। নির্ধারিত সময়ের মধ্যেই আলিয়ার নোটিসের জবাব দেন নওয়াজ। কিন্তু আলিয়া তা আস্বীকার করেন বলে অভিযোগ। এছাড়াও, সম্প্রতি একটি নিউজ পোর্টালের সাথে একটি সাক্ষাৎকারে, আলিয়া অভিযোগ করেছেন যে নওয়াজ টাকা দেওয়া বন্ধ করে দিয়েছেন। তাই বাচ্চাদের স্কুলের বেতনও দিতে পারছেন না আলিয়া। এই অভিযোগ সত্যি নয় বলে জানিয়েছেন নওয়াজ। বলেছেন, বাচ্চাদের রক্ষণাবেক্ষণ এবং স্কুলের বেতনের জন্য টাকা দিচ্ছেন। নওয়াজউদ্দিনের নোটিসেও একথা বলা হয়েছে। এমনকী তার প্রমাণও রয়েছে বলে জানান নওয়াজ। তাঁর আইনজীবী আদনান শেখ বলেছেন, “এখনও আমার ক্লায়েন্ট ইএমআই দিয়ে চলেছেন। বাচ্চাদেরও খরচও সামলাচ্ছেন।” নওয়াজ নোটিসের মাধ্যমে স্পষ্ট জানিয়েছেন, আলিয়া যেন তাঁর বিরুদ্ধে কোনও মানহানিকর মন্তব্য না করেন।

[ আরও পড়ুন: ‘বলিউড বহু প্রতিভাকে পিষে নষ্ট করেছে, গন্ডারের চামড়া বলে টিকে আছি’, বিস্ফোরক মনোজ বাজপেয়ী ]

আলিয়ার সঙ্গে নওয়াজউদ্দিনের বিয়ে হয় ১০ বছর আগে। তাঁদের দুই সন্তানও রয়েছে। আলিয়া জানিয়েছেন, বিয়ের প্রথম বছর থেকেই তাঁদের মধ্যে সমস্যার সূত্রপাত। কিন্তু তখন তিনি বিষয়টিকে আমল দেননি। ভেবেছিলেন সময়ের সাথে ঠিক হয়ে যাবে। তা সবকিছু মেনে নিয়েছিলেন তিনি। কিন্তু সমস্যা ক্রমশ বাড়তে থাকে। আলিয়ার অভিযোগ, নওয়াজের পরিবার তাঁর উপর মানসিক ও শারীরিক অত্যাচার করতে শুরু করে। নওয়াজ যেভাবে তাঁর উপর চিৎকার করতেন, তা মেনে নেওয়া যায় না বলে জানান আলিয়া। তবে নওয়াজের দাদা তাঁকে মারধর করতেন বলে উঠেছে অভিযোগ। মুম্বইয়ে তাঁদের সঙ্গে নওয়াজের মা, দাদা ও বউদি থাকতেন। তাই বহু বছর ধরেই তাঁকে অত্যাচার সহ্য করতে হচ্ছে বলে জানান আলিয়া।

[ আরও পড়ুন: সুশান্তের শেষকৃত্যে না ডাকার জের, ‘ক্ষমতাশালী’ ব্যক্তিদের থেকে হুমকি পেলেন বন্ধু সন্দীপ! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে