১৩ মাঘ  ১৪২৯  শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘NCB দপ্তর সিনেমার সেট নয়’, দেরিতে হাজিরা দেওয়ায় অনন্যাকে তোপ সমীর ওয়াংখেড়ের

Published by: Suparna Majumder |    Posted: October 23, 2021 4:18 pm|    Updated: January 21, 2022 10:48 pm

NCB officer Sameer Wankhede reportedly scolded Ananya Panday for being late | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল অনন্যা পাণ্ডেকে (Ananya Panday)। তিন ঘণ্টা দেরি করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে পৌঁছন চাঙ্কি পাণ্ডের কন্যা। এর জন্য নাকি তাঁকে তীব্র ভর্ৎসনা করেন এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। 

 

শোনা যায়, শুক্রবার সকাল এগারোটা নাগাদ অনন্যাকে এনসিবির মুম্বইয়ের অফিসে ডেকে পাঠানো হয় অনন্যাকে। তার বদলে সেখানে বেলা দু’টো নাগাদ পৌঁছন অভিনেত্রী। এতেই ক্ষুব্ধ হন সমীর ওয়াংখেড়ে। অনন্যাকে ভর্ৎসনা করে তিনি বলেন, “এটা আপনার সিনেমার সেট নয়, কেন্দ্র সরকারের সংস্থা।  আধিকারিকরা শুধু আপনার জন্য অপেক্ষা করছিলেন। সময় মতো আসবেন।”

 

[আরও পড়ুন: লাদাখে গিয়ে ‘৩ ইডিয়টস’ ছবির নস্ট্যালজিয়া উসকে দিলেন মনামী, ফেরালেন করিনার স্মৃতি]

শোনা যায়, মাদক বিরোধী সংগঠনটির দাবি, অনন‌্যা অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতাদের ফোন নম্বর দিয়ে মাদক পেতে সাহায‌্য করেছেন। এর প্রমাণ থাকা সত্ত্বেও তিনি মাদক সরবরাহের ঘটনায় যুক্ত থাকার কথা অস্বীকার করছেন। শাহরুখ কন‌্যার সুহানার ঘনিষ্ঠ বান্ধবী অনন্যা। শোনা গিয়েছে, বৃহস্পতিবাার প্রথম দফার জেরার সময় সমীরের ঘরে ঢোকার আগে প্রচণ্ড টেনশনে কেঁদে ফেলেছিলেন অনন‌্যা। কিন্তু শুক্রবার শুরু থেকেই আত্মবিশ্বাসের সঙ্গে সমীরের সঙ্গে কথা বলেন। বাইরে বসে ছিলেন চাঙ্কি পাণ্ডে।

 

মাদককাণ্ডের তদন্তে নেমে আরিয়ানের (Aryan Khan) হোয়াটসঅ‌্যাপে অ‌্যানি নামে কারও সঙ্গে একটি কথোপকথন হাতে আসে এনসিবি কর্তাদের। সেই অ‌্যানি যে অনন‌্যা ক্রমেই তা জানতে পারেন সমীররা। ২০১৮-২০১৯ সালের সেই পুরনো চ‌্যাটে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাস দিয়েছিলেন অনন্যা। অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি ব্যবস্থা করব।’ যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনও প্রমাণ এখনও হাতে পায়নি তারা। অনন্যাও পালটা দাবি করেছেন, নিছক রসিকতা করতেই ওই সব কথা বলেছিলেন তিনি। সোমবার আবারও অনন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হবে বলে খবর। এদিকে মাদক মামলায় শনিবার বান্দ্রার ৩ জায়গায় তল্লাশি অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। 

[আরও পড়ুন: ‘স্বামী’ যশের সঙ্গে কি এবার হানিমুনে নুসরত! কোথায় যাচ্ছেন? ছবি দেখে প্রশ্ন অনুরাগীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে