২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গাঁজা যে নিষিদ্ধ, জানতেনই না অনন্যা পাণ্ডে!

Published by: Suparna Majumder |    Posted: October 23, 2021 11:28 am|    Updated: October 23, 2021 11:38 am

Drug Case: Did actress Ananya Panday jokingly offered to bring weed for Aryan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) কর্তাদের জেরার মুখে নাকি চোখের পলকেই বয়ান বদল করেন চাঙ্কি পাণ্ডে কন্যা অনন‌্যা পাণ্ডে (Ananya Panday)। শোনা যায়, NCB অফিসারদের  একবার অনন্যা বলেন, শাহরুখপুত্র আরিয়ানকে তিনি একবার গাঁজা সরবরাহ করেছিলেন মাত্র। কিন্তু গাঁজা যে নিষিদ্ধ মাদক তা তিনি জানতেন না। পরক্ষণেই নাকি আবার দাবি করেন, নিছক মজা করে তিনি গাঁজা জোগান দেওয়ার আশ্বাস আরিয়ানকে দিয়েছিলেন।

Did Ananya Panday jokingly offered to bring weed for Aryan Khan

শুক্রবার দুপুরে ফের এনসিবির আধিকারিকদের মুখোমুখি হন ২২ বছরের অভিনেত্রী। প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে।  আরিয়ান খানকে (Aryan Khan) কখনও কোনও নিষিদ্ধ মাদক সরবরাহ করার কথা অস্বীকার করেন অনন্যা।  তবে তাঁর বয়ানে নাকি সন্তুষ্ট নন এনসিবি আধিকারিকরা। কারণ একবার অনন্যা বলেছেন গাঁজা যে মাদকের পর্যায়ে পড়ে তা তিনি জানতেন না, আবার তিনি দাবি করেছেন ঠাট্টার ছলে আরিয়ানকে গাঁজা সরবরাহ করার আশ্বাস দিয়েছিলেন চাঙ্কিকন্যা।   

[আরও পড়ুন: Aryan Khan Case: হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা হয়েছে, জামিনের আবেদন জানিয়ে দাবি আরিয়ানের]

শোনা যায়, মাদক বিরোধী সংগঠনটির দাবি, অনন‌্যা অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতাদের ফোন নম্বর দিয়ে মাদক পেতে সাহায‌্য করেছেন। এর প্রমাণ থাকা সত্ত্বেও তিনি মাদক সরবরাহের ঘটনায় যুক্ত থাকার কথা অস্বীকার করছেন। শাহরুখ কন‌্যার সুহানার ঘনিষ্ঠ বান্ধবী অনন্যা। শোনা গিয়েছে, বৃহস্পতিবাার প্রথম দফার জেরার সময় সমীরের ঘরে ঢোকার আগে প্রচণ্ড টেনশনে কেঁদে ফেলেছিলেন অনন‌্যা। কিন্তু শুক্রবার শুরু থেকেই আত্মবিশ্বাসের সঙ্গে সমীরের সঙ্গে কথা বলেন। বাইরে বসে ছিলেন চাঙ্কি পাণ্ডে।

ananya-chankey

মাদককাণ্ডের তদন্তে নেমে আরিয়ানের হোয়াটসঅ‌্যাপে অ‌্যানি নামে কারও সঙ্গে একটি কথোপকথন হাতে আসে এনসিবি কর্তাদের। সেই অ‌্যানি যে অনন‌্যা ক্রমেই তা জানতে পারেন সমীররা। ২০১৮-২০১৯ সালের সেই পুরনো চ‌্যাটে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাস দিয়েছিলেন অনন্যা। অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি ব্যবস্থা করব।’ যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনও প্রমাণ এখনও হাতে পায়নি তারা। অনন্যাও পালটা দাবি করেছেন, নিছক রসিকতা করতেই ওই সব কথা বলেছিলেন তিনি।

Suhana Khan and her friends

ইতিমধ্যেই অনন‌্যার বাড়িতে অভিযান চালিয়ে এনসিবি তাঁর ল‌্যাপটপ ও দু’টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করে ফরেনসিক পাঠিয়েছে। আরিয়ানের সঙ্গে তাঁর মাদক সংক্রান্ত কথাবার্তা উদ্ধারের পাশাপাশি মাদকচক্রের আর কারও সঙ্গে অনন‌্যার যোগাযোগ আছে কি না তা দেখা হবে। ফের সোমবার অনন‌্যাকে তৃতীয় দফার জেরা করা হবে বলে জানিয়েছে এনসিবি।

[আরও পড়ুন: ‘মাদক মামলায় আর নাম জড়াবে না’, অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ট্রোলড সারা আলি খান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে