Advertisement
Advertisement
Neha Kakkar

ফাঁস হল নেহা কক্করের অন্তঃসত্ত্বা হওয়ার খবরের রহস্য, গায়িকা নিজেই পোস্ট করলেন ছবি

শুক্রবার নেহার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে।

Neha Kakkar not pregnant, the viral picture was the first look of her and Rohanpreet’s new song 'Khyaal Rakhya Kar' | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:December 19, 2020 4:16 pm
  • Updated:December 19, 2020 4:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে নেহা কক্করের (Neha Kakkar) অন্তঃসত্ত্বা হওয়ার খবরের রহস্য ফাঁস হল। ইনস্টাগ্রামে সেই রহস্য ভেদ করলেন নেহা স্বয়ং। নতুন ছবি আপলোড করে জানিয়ে দিলেন, শুক্রবারের পোজ করা ছবিটি আসলে তাঁর এবং স্বামী রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) নতুন মিউজিক ভিডিওর। ভিডিওর নাম ‘খেয়াল রাখিয়া কর’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar)

Advertisement

Advertisement

[আরও পড়ুন: নেতাকে নিয়ে মশকরা করায় আদালতে অভিযোগ, জবাব দিতে গিয়ে এ কী করলেন কঙ্গনা!]

শুক্রবার ‘খেয়াল রাখিয়া কর’ (Khyaal Rakhya Kar) ক্যাপশন দিয়েই এই ছবিটি ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন নেহা ও রোহনপ্রীত। তবে সে ছবিতে আর কিছু লেখা ছিল না। এতেই সোশ্যাল মিডিয়ায় নেহা অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। ২৪ অক্টোবর দিল্লির গুরুদ্বারে রোহনপ্রীতের সঙ্গে বিয়ে সেরেছিলেন নেহা। মাত্র দুই মাসের মধ্যেই বলিউড গায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে অনেকেই বিস্ময় প্রকাশ করেন। কেউ কেউ প্রশ্ন তোলেন, তাহলে কি বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন নেহা? যাবতীয় প্রশ্নের জবাব যেন নিজের এই নতুন ছবির মাধ্যমে দিয়ে দিলেন নেহা।

উল্লেখ্য, এর আগেই প্রচারের কৌশলের অঙ্গ হয়েছিলেন নেহা। সেই সময় তাঁর সঙ্গী ছিলেন আদিত্য নারায়ণ। রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের (Indian Idol) বাবা-মাকে নিয়ে নেহাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আদিত্য। পরে জানা যায় পুরোটাই শোয়ের প্রচারের জন্য করা হয়েছে। বর্তমানেও ইন্ডিয়ান আইডলের অন্যতম বিচারক নেহা। পাশাপাশি রোহনপ্রীতের সঙ্গে নতুন মিউজিক ভিডিওর কাজও সম্পন্ন করেছেন। মিউজিক ভিডিওর শুটিং করতে গিয়েই রোহনপ্রীতের সঙ্গে প্রেম নেহার। সেই ভিডিওর নাম ছিল ‘নেহু দা বিয়া’। অক্টোবর মাসের ৯ তারিখ প্রেমিক রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। তারপরই এক্কেবারে “চট মঙ্গনি, পট বিহা”। ব্যক্তিগত জীবনে মিশে গিয়েছে পেশাগত পথও। তারই ফল ‘খেয়াল রাখিয়া কর’। ২২ ডিসেম্বর অনলাইনে মুক্তি পাবে নেহা-রোহনপ্রীতের নতুন এই গানটি।

[আরও পড়ুন: এক হাতে রসগোল্লা, অন্য হাতে গোলাপজাম! তবু কেন এত দুঃখ অমিতাভ বচ্চনের মনে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ