১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

নাচতে নাচতে আলিঙ্গন রোহনপ্রীতকে, ‘রোকা’ অনুষ্ঠানের ভিডিও পোস্ট করলেন নেহা

Published by: Suparna Majumder |    Posted: October 20, 2020 6:20 pm|    Updated: October 20, 2020 6:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  করোনা (CoronaVirus) পরিস্থিতিতেই বিয়ের আয়োজন শুরু করে দিলেন নেহা কক্কর (Neha Kakkar)। সেজেগুজে সেরে ফেললেন ‘রোকা’ অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ার অনুষ্ঠানের বিস্তারিত ভিডিও পোস্ট করবেন বুধবার। তার আগে প্রকাশ করলেন আগাম ঝলক। যেখানে গোলাপি লেহঙ্গায় সেজে হবু বর রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে ভাংড়ার ছন্দে তাল মেলাতে দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় গায়িকাকে। নাচতে নাচতে কখনও মুখে হাসি ধরছে না, কখনও আবার মনের মানুষকে অলিঙ্গনে ভালবাসার স্পর্শ দিচ্ছেন নেহা। নিজেই ইনস্টাগ্রামে আপলোড করেছেন ভিডিওটি।

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের হাতে আর মাত্র ৬ মাস সময়! কী জানাল পরিবার?]

শোনা গিয়েছে, দিল্লিতে বসছেন ‘নেহু দা বিয়া’র আসর। ২৩ অক্টোবর রোহনপ্রীতের সঙ্গে আইনি বিয়ে সারবেন নেহা কক্কর। আর ২৬ অক্টোবর হবে বিয়ের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ার অনুরাগীরদের প্রত্যেক মুহূর্তের আপডেট দিচ্ছেন নেহা। রোহনপ্রীতের পরিবারের সঙ্গে প্রথম সাক্ষাতের ভিডিও-ও পোস্ট করেছেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

The day he made me meet His Parents and Family ♥️😇 Love You @rohanpreetsingh 🥰 #NehuPreet

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

এদিকে এক সর্বভারতীয় বিনোদন ভিত্তিক সংবাদ মাধ্যমের দাবি, আদিত্য নারায়ণ (Aditya Narayan) নাকি নেহার বিয়ের নিমন্ত্রণ পাননি বলেই জানিয়েছেন। সেখানে নেহার বিয়ে নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন। আদিত্য নাকি মনে করেন, নেহা কোনও টিনেজার নন যে একমাসের মধ্যে প্রেমে পড়ে বিয়ে করে ফেলবেন। যদিও এর আগে আরেক সংবাদমাধ্যম জানিয়েছিল, নেহার বিয়ের নিমন্ত্রণ পেয়েছেন আদিত্য। কিন্তু করোনা (COVID-19) পরিস্থিতির জন্যই নাকি তিনি দিল্লি যাবেন না। এদিকে আদিত্য নিজে বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে নাকি ১ ডিসেম্বর বিয়ে সারছেন।

[আরও পড়ুন: একসঙ্গে টুইটার প্রোফাইলে নিজেদের নাম পালটে ফেললেন শাহরুখ-কাজল, কারণ জানেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement