BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের হাতে আর মাত্র ৬ মাস সময়! কী জানাল পরিবার?

Published by: Suparna Majumder |    Posted: October 20, 2020 5:15 pm|    Updated: October 20, 2020 5:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই বন্ধুর সাঁলোয় গিয়েছিলেন চুল কাটতে। সেখান থেকে ভিডিও বার্তায় জানিয়েছিলেন নভেম্বরে ‘কেজিএফ চ্যাপ্টার ২’র (K.G.F Chapter 2) ফ্লোরে ফিরবেন। সেই জন্যই এই প্রস্তুতি। জীবনের প্রতিটা পদে লড়াই করে বাঁচতে শিখেছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। জোর গলায় বলেছিলেন, এবারও লড়াই করে ফিরবেন। এরই মধ্যে খবর ছড়ায়, মাত্র ছ’মাস নাকি হাতে রয়েছে ক্যানসার আক্রান্ত বলিউড অভিনেতার। সোশ্যাল মিডিয়ার এমন গুজবে ক্ষুব্ধ সঞ্জয়ের পরিবার। জানানো হয়েছে তীব্র প্রতিক্রিয়া।

সংবাদ সংস্থা পিটিআইয়ের দাবি, সঞ্জয় দত্তের পরিবারের এক সদস্য জানিয়েছেন, এমন খবরের কোনও সত্যতা নেই। চিকিৎসায় ভাল সাড়া দিচ্ছে সঞ্জয় দত্তের শরীর। ডাক্তারদের নির্দেশ মেনে চলছেন বলিউডের ‘মুন্নাভাই’। তার ফলও মিলছে। বেশ কিছু পরীক্ষা করা হয়েছিল তাঁর। সোমবার তাঁর রিপোর্ট এসেছে। ঈশ্বরের কৃপায় সমস্ত রিপোর্ট ভাল। নিজের সুস্থতা বুঝেই ফ্লোরে ফেরার পরিকল্পনা করেছেন সঞ্জয়। সব ঠিক থাকলে মারণরোগকে হারিয়ে সুস্থ জীবনে ফিরবেন সঞ্জয় দত্ত।

[আরও পড়ুন: মুরলীধরনের বায়োপিক ছাড়ার পরও বিজয় সেতুপতির নাবালিকা কন্যাকে ধর্ষণের হুমকি!]

উল্লেখ্য, ১১ আগস্ট টুইটারে (Twitter) জানিয়েছিলেন চিকিৎসার জন্য সিনেমা এবং অন্যান্য কাজ থেকে কিছু সময়ের জন্য বিরতি নিচ্ছেন। কিসের চিকিৎসার জন্য সেই বিরতি নিয়েছিলেন জানা গিয়েছিল ২৪ ঘণ্টার মধ্যেই। ফুসফুসে ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। দাবানলের মতো ছড়িয়ে পড়েছিলেন এই খবর। প্রথমে তাঁর আমেরিকা ও তারপর সিঙ্গাপুরে চিকিৎসা করানোর কথা শোনা গিয়েছিল। সমস্ত জল্পনা নস্যাৎ করে মুম্বইয়ে শুরু হয় সঞ্জয়ের চিকিৎসা। শোনা গিয়েছে ইতিমধ্যেই দু’টি কেমেথেরাপি হয়ে গিয়েছে অভিনেতার। ইতিমধ্যেই ‘শামশেরা’র ডাবিং নাকি শুরু করে দিয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাঁকেও মঙ্গলবার ডাবিং স্টুডিওর বাইরে দেখা গিয়েছিল।   

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

##RanbirKapoor for dubbing in Mumbai today #ReelsWithManavManglani #FeelKaroReelKaro #reels

A post shared by Manav Manglani (@manav.manglani) on

[আরও পড়ুন: গান শিখতে গিয়ে বাবাকেই বকুনি খুদের, আদুরে ভিডিও শেয়ার করলেন অমিতাভ বচ্চন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement