BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ 

Advertisement

একসঙ্গে টুইটার প্রোফাইলে নিজেদের নাম পালটে ফেললেন শাহরুখ-কাজল, কারণ জানেন?

Published by: Suparna Majumder |    Posted: October 20, 2020 4:26 pm|    Updated: October 20, 2020 4:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০ অক্টোবর। বেলার দিকে সোশ্যাল মিডিয়ায় চোখ পড়তেই চক্ষু জোড়া চড়কগাছে ওঠার উপক্রম। অভ্যাসের বশে টুইটারে শাহরুখ খানের প্রোফাইল খুলতেই ল্যাপটপের স্ক্রিনে ভেসে উঠল ‘রাজ মালহোত্রা’র নাম। কী হল ব্যাপারটা? মনের দুয়োরে উঁকি দিল ২৫ বছর আগেকার স্মৃতি। সঙ্গে সঙ্গে কাজলের প্রোফাইল খুলতেই মিলে গেল রহস্যের চাবিকাঠি। কারণ তাতে আবার লেখা রয়েছে ‘সিমরন’। কারণ নিশ্চয়ই আপনারও এতক্ষণে বুঝে গিয়েছেন। হ্যাঁ, বলিউডের সবেচেয়ে জনপ্রিয় জুটি নিজেদের টুইটার প্রোফাইলের নাম পালটে দিয়েছেন। নিজেদের জীবনের সবেচেয়ে গুরুত্বপূর্ণ সিনেমার প্রেক্ষাগৃহে মুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে।

[আরও পড়ুন: আইপিএলের অবসরে দুবাই সৈকতে উষ্ণতা ছড়ালেন শাহরুখকন্যা সুহানা]

২৫ বছর আগে ২০ অক্টোবর মুক্তি পেয়েছিল ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ (DDLJ25)। ভারতীয় সিনেমার ইতিহাসে রচিত হয়েছিল রোম্যান্সের নতুন গাথা। একসঙ্গে সিনেমা আগেও করেছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan) ও কাজল (Kajol)। কিন্তু ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ তাঁদের জুটিকে সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছিল। সাফল্যের সেই ইতিহাসকেই মঙ্গলবার সেলিব্রেট করছে শাহরুখ-কাজল জুটি। ছবিতে অভিনয় করেছিলেন অমরীশ পুরী, ফরিদা জালাল, সতীশ শাহ, পরমীত শেঠি, মন্দিরা বেদী, অনুপম খের, অর্চনা পূরণ সিং এবং করণ জোহর। প্রযোজনা সংস্থা যশরাজের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে শুটিংয়ে কিছু অদেখা মুহূর্ত।

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র বেশিরভাগ শুটিং হয়েছিল ইউরোপে। বিশেষ করে লন্ডনে। সোমবারই লন্ডন প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছিল রাজ-সিমরন হিসেবে শাহরুখ ও কাজলের ব্রোঞ্জের মূর্তি বসানো হবে লন্ডনের বিখ্যাত লেইসেস্টার স্কোয়ারে। আগামী বছরের বসন্তে তা উন্মোচন করা হবে। ছবির ২৫ বছর পূর্তিতে আবার ভারচুয়াল খুনসুটিতে মাতেন শাহরুখ-কাজল। ছবির বিখ্যাত সংলাপ টুইট করে শাহরুখ লেখেন ” পলট! পলট! পলট! ”। যার জবাবে ছবির এই দৃশ্যটি টুইটারে শেয়ার করেছেন কাজল।

 

[আরও পড়ুন: মুরলীধরনের বায়োপিক ছাড়ার পরও বিজয় সেতুপতির নাবালিকা কন্যাকে ধর্ষণের হুমকি!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement