BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ 

Advertisement

আইপিএলের অবসরে দুবাই সৈকতে উষ্ণতা ছড়ালেন শাহরুখকন্যা সুহানা

Published by: Suparna Majumder |    Posted: October 20, 2020 2:05 pm|    Updated: October 20, 2020 2:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল শুরু হওয়ার সময় থেকেই পরিবার-সহ দুবাইয়ে রয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। কলকাতা নাইট রাইডার্সের (KKR) ম্যাচ চলাকালীন মেয়ে সুহানা ও ছেলে আরিয়ানের সঙ্গে গ্যালারিতেও দেখা গিয়েছে তাঁকে। বাবার সঙ্গে ম্যাচ দেখার পাশাপাশি দুবাইয়ে চুটিয়ে ছুটি উপভোগ করছেন শাহরুখকন্যা সুহানা খান (Suhana Khan)। তাও আবার বেশ ‘হট’ অবতারে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি।

[আরও পড়ুন: বন্ধুই মনের মানুষ, পুজোর আবহে বাগদান সেরে ফেললেন গায়িকা ইমন, দেখুন ছবি]

দুবাইয়ে সুহানার সঙ্গী তুতো বোন আলিয়া ছিব্বা (Alia Chhiba)। তার লেন্সেই ধরা দিয়েছেন সুহানা। কালো রঙের স্লিভলেস শার্টের সঙ্গে পরেছেন ডেনিমের ‘হট প্যান্ট’। শোনা গিয়েছে, ২০ বছরের সুহানার বাবার মতোই অভিনয় জগতে আসার ইচ্ছে রয়েছে ইতিমধ্যেই একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’তে অভিনয় করেছেন তিনি। ফ্যাশনিস্তা হিসেবেও সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা রয়েছে। ইনস্টাগ্রামে ১২ লক্ষেরও বেশি ফলোয়ার। অনুরাগীদের জন্য নিয়মিত সোশ্যাল মিডিয়ায় আপডেট দেন শাহরুখকন্যা।

এদিকে শোনা যাচ্ছে, IPL পর্ব শেষ করেই শুটিং ফ্লোরে ফিরবেন শাহরুখ খান। ফের জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে। সঙ্গে থাকবেন জন আব্রাহাম (John Abraham)। যশরাজ ফিল্মসের ব্যানারে ছবিটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। ছবি নাম ঠিক করা হয়েছে পাঠান (Pathan)।

[আরও পড়ুন: মুরলীধরনের বায়োপিক ছাড়ার পরও বিজয় সেতুপতির নাবালিকা কন্যাকে ধর্ষণের হুমকি!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement