BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

উচ্চতা-শারীরিক গঠন নিয়ে বিদ্রুপ, নেহার কাছে ক্ষমা চাইলেন কমেডিয়ান গৌরব গেরা

Published by: Sandipta Bhanja |    Posted: December 7, 2019 9:29 pm|    Updated: December 7, 2019 9:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাঁর গান নিয়ে এত নাচানাচি, ডিস্কো-থেক-পাবে তাঁর গান বর্তমান প্রজন্মের কাছে রীতিমতো হটকেক! আর তাঁর মতো শিল্পীকে নিয়েই কিনা প্রকাশ্যে এত মজা-মশকরা হচ্ছে। এককথায় ‘বডি শেমিং’-এর শিকার হয়েছেন গায়িকা নেহা কক্কর। আর যাতে সমালোচকদের একহাত নিতেও ছাড়েননি এই বলিউড গায়িকা। বরং প্রশ্ন তুলেছেন, লজ্জা করে না, কারও শারীরিক গঠন নিয়ে এই ধরনের মন্তব্য করতে? মশকরা করতে?  তাঁর প্রতি করা কিকু শারদা এবং গৌরব গেরার মন্তব্যে এভাবেই ফুঁসে উঠলেন নেহা। 

কমেডিয়ান কিকু এবং গৌরবের মন্তব্যে বেজায় চটে গিয়ে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্ট করেছেন নেহা কক্কর। যার জেরে গৌরব ক্ষমাও চেয়ে নিয়েছেন নেহার কাছে। নিজেকে ‘অপরাধী’ বলে কমেডিয়ান ‘চুটকি’ ওরফে গৌরব গেরা জানিয়েছেন যে নেহা কষ্ট পান, এমন কোনও উদ্দেশ্যই ছিল না তাঁদের। এপ্রসঙ্গে গৌরব ক্ষমা চেয়ে বলেন, “আমি কখনওই নেহাকে আঘাত করতে চাইনি। আমি নিজেও ওঁর ভক্ত। নেহা রকস্টার। আমার নিজের উচ্চতাও কম, এমনকিছু আহামরি নয়। আমি সেভাবে বলতে চাইনি ওঁকে। আমার কোনও যোগ্যতাই নেই নেহা সম্পর্কে খারাপ মন্তব্য করার।’’

[আরও পড়ুন: মুচমুচে চিত্রনাট্য, ‘পতি পত্নী অউর উয়ো’র অনন্য আবিষ্কার অনন্যা ]

ঠিক কী হয়েছিল? দিন কয়েক আগে এক রিয়েলিটি শোয়ে নেহার উচ্চতা নিয়ে বিদ্রুপ করে কিকু শারদা এবং গৌরব গেরা। সরাসরি গায়িকার নাম না নিলেও তাঁকে ‘ছোটু’ বলে সম্বোধন করা হয়। এমনকী সেখানে তাঁদের বলতেও শোনা যায় যে, “এরকম উচ্চতার দেখতে কারও সঙ্গে যখন গান গাইতে যাও, মাইক তোমায় দেখে মুখ ঘুরিয়ে নেয় না?” টেলিভিশনে সেই শো টেলিকাস্ট হওয়ার পরই বিষয়টি নেহার নজরে আসে। ক্ষোভে ফেটে পড়েন নেহা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর নিন্দায় সরব হন নেহা-অনুরাগীরাও। প্রতিবাদ করে নেহার ভাই তথা বলিউড গায়ক টনি কক্করও সোশ্যাল মিডিয়ায় লম্বা এক পোস্ট করেন।

এরপরই গৌরব ক্ষমা চেয়ে নেন নেহার কাছ থেকে। পাশাপাশি তিনি এও জানান যে তিনি এবং কিকু শো কর্তৃপক্ষকে সংলাপ বদলানোর কথা জানিয়েছিলেন। কিন্তু তারা মোটেই শোনেননি সেকথা। যদিও গোটা ঘটনায় প্রথমটায় রেগে গিয়েছিলেন নেহা। তবে পরে লেখেন, “হ্যাঁ, খারাপ লেগেছিল। কিন্তু আজ নতুন দিন। নতুন ভাবে ভাবার দিন। যাঁরা পাশে দাঁড়িয়েছিলেন তাঁদের ধন্যবাদ।”

[আরও পড়ুন: ‘ওকে জ্বালাতন করবেন না’! কিং কোহলির কীর্তি দেখে মজার টুইট বিগ বি’র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement