BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সুশান্তের নাম ব্যবহার করে জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা! নেটিজেনদের রোষানলে KRK

Published by: Suparna Majumder |    Posted: November 30, 2020 10:41 pm|    Updated: November 30, 2020 10:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যশরাজ ফিল্মস (YRF) ও বলিউডের ক্ষমতাশালীরা মিলে নাকি সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) কেরিয়ার নষ্ট করেছে। এমনই টুইট করার অভিযোগ উঠল কামাল আর খান ওরফে কেআরকে’র বিরুদ্ধে। আর এতেই সোমবার সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার মুখে স্বঘোষিত চলচ্চিত্র সমলোচক।

বরাবরই বিতর্কের কারণেই শিরোনামে আসে KRK’র নাম। সুশান্তের মৃত্যুর পর তাঁকে নিয়ে বায়োপিক তৈরি করার কথাও ঘোষণা করেছিলেন তিনি। এর জন্যও সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। তবে তাতে তাঁর টুইটের আক্রমণাত্মক মেজাজ কমেনি। KRK টুইটার হ্যান্ডেলটি এখন আর না থাকলেও কেআরকে বক্স অফিস (KRKBOXOFFICE) নামের প্রোফাইল থেকে টুইট করেন তিনি। ২৭ নভেম্বরও টুইটারে লিখেছিলেন ধর্মা কিংবা YRF শাহরুখ খান, আমির খান, সলমন খান, অক্ষয় কুমার, অজয় দেবগন, সঞ্জয় দত্ত, আয়ুষ্মান খুরানা, শাহিদ কাপুর, সইফ আলি খানদের লঞ্চ করেনি। তাঁদের নিয়ে যখন ছবি তৈরি করেছে, তখন তাঁরা তারকা।

[আরও পড়ুন: টেলিভিশনের পর্দায় নতুন লুকে ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী, সঙ্গে সুপারস্টার দেবও!]

এরপরই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনদের একাংশ। অনেকেই তাঁকে ‘হিপোক্রিট’ আখ্যা দিয়ে। সুশান্তকে নিয়ে করা পুরনো টুইট শেয়ার করেছেন। যেখানে, কখনও সুশান্তকে খারাপ অভিনেতা বলেছেন, কখনও আবার লিখেছিলেন অর্জুন কাপুর ও সুশান্ত সিং রাজপুতের কেরিয়ার পুরো শেষ হয়ে গিয়েছে। কেআরকে’র এই টুইট সিরিজের গতিপথ ১৮০ ডিগ্রি ঘুরে যায় সুশান্তের মৃত্যুর পর। যখন স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের ক্ষমতাশালীদের কাঠগড়ায় তোলেন। তাঁর এই দ্বিচারিতার বিরুদ্ধেই সরব হয়েছেন নেটদুনিয়ার একাংশ সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে ‘দেশদ্রোহী কেআরকে’ (#DeshDrohiKRK)।

 [আরও পড়ুন: রাজনীতিতে যোগ দিতে চলেছেন? ইনস্টাগ্রামে প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা জিৎ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement