১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   “একজন #MeToo অভিযুক্তর সঙ্গে কাজ করছেন, আপনাদের লজ্জা করে না?” ঠিক মন্তব্যেই জনপ্রিয় পরিচালক মণিরত্নম এবং সংগীতকার এ আর রহমানকে বিঁধলেন নেটিজেনরা।

অভিযোগটা উঠেছে মূলত দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় গান লেখক বৈরামুত্থুর সঙ্গে কাজ করা নিয়ে। মণিরত্নমের আগামী ছবি ‘পন্নিয়িন সেলভান’ ছবির জন্য ১২টি গান লিখছেন বৈরামুত্থু। এবং সেই গানগুলিতেই সুর দেবেন এ আর রহমান। মণিরত্নম পরিচালিত এই ছবিতে অভিনয় করবেন ঐশ্বর্যা রাই বচ্চনও। বেজায় বড়সড় প্রজেক্ট। তাই তোড়জোড় চলছে তুমুল।  

[আরও পড়ুন:  নেতাজি অন্তর্ধান নিয়ে বিতর্কিত প্রশ্ন তুলে মুক্তি পেল ‘গুমনামি’র ট্রেলার]

প্রসঙ্গত, বৈরামুত্থুর বিরুদ্ধে দক্ষিণী ইন্ডাস্ট্রির সংগীত জগতের অনেকেই #MeToo অভিযোগ এনেছিলেন। তাঁদের মধ্যেই ছিলেন দক্ষিণের জনপ্রিয় গায়িকা চিন্ময়ীও। #MeToo আন্দোলন অনেক আগেই থিতিয়ে পড়েছে, তবে ছাই চাপা আগুনের মতো হাওয়া বইলেই স্ফুলিঙ্গ এদিক-ওদিক থেকে বের হওয়া শুধু সময়ের অপেক্ষা। সুদূর পাশ্চাত্য থেকে প্রথমে বলিউডে এসেছিল #MeToo মুভমেন্ট। এরপর দাবানলের মতো সেই জোয়ার গড়ায় দেশের দক্ষিণের বিনোদন দুনিয়াতেও।

বৈরামুত্থুর সঙ্গে এ আর রহমান ও মণিরত্নম

[আরও পড়ুন:  অভিনয় ছেড়ে খোলামেলা পোশাকে ফিল্ম ফেস্টিভ্যালে! জায়রাকে কটাক্ষ নেটিজেনদের]

দক্ষিণী তারকারাও মুখ খুলেছিলেন তাঁদের প্রতি হওয়া অশালীন আচরণের বিরুদ্ধে। সেই সময়ে নাম উঠে এসেছিল দক্ষিণের জনপ্রিয় সংগীতকার বৈরামুত্থুর নামও। এবার সেই সংগীতকারের সঙ্গেই আগামী ছবি ‘পন্নিয়িন সেলভান’ ছবিতে কাজ করার পরিকল্পনা ছিল অস্কারপ্রাপ্ত সুরকার এ আর রহমান এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় পরিচালক মণিরত্নমের। যদিও অফিশয়ালি কোনও ঘোষণা হয়নি নির্মাতাদের তরফে। তবে সেই খবর কানাঘুষোভাবে প্রকাশ্যে আসতেই নেটিজেনদের রোষানলে পড়েন এ আর রহমান এবং মণিরত্নম। ছি-ছিকার পড়ে যায়। নেটিজেনদের বক্তব্য, একজন #MeToo অভিযুক্তর সঙ্গে কাজ করতে আপনাদের মতো ব্যক্তিত্বদের লজ্জা করে না? যদিও মণিরত্নম কিংবা এ আর রহমানের কেউই কোনও মন্তব্য প্রকাশ করেননি এই বিষয়ে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং