BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

অভিনয় ছেড়ে খোলামেলা পোশাকে ফিল্ম ফেস্টিভ্যালে! জায়রাকে কটাক্ষ নেটিজেনদের

Published by: Sandipta Bhanja |    Posted: September 8, 2019 12:42 pm|    Updated: September 8, 2019 12:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  অভিনয় জগৎ থেকে বিদায় নিয়ে ফিল্ম ফেস্টিভ্যালে যোগদান! জায়রার দিকে রে-রে করে উঠেছেন নেটিজেনরা। জুন মাসেই অভিনয় জগৎ থেকে বিদায় নিয়েছিলেন জায়রা ওয়াসিম। কারণ, মুসলিম ধর্মাবলম্বী হিসেবে অভিনয় করা নাকি ইসলাম ধর্মের বিরুদ্ধাচরণসম! জায়রার কথায়, “অভিনয় করা ইসলাম ধর্মাচরণের বিরুদ্ধে আঘাত হানে। আমার ‘ইমান’ এতে আঘাতপ্রাপ্ত হয়”, এমন বিস্ফোরক মন্তব্য করে নিজের অভিনয় কেরিয়ারে ইতি টানার সিদ্ধান্ত জানিয়ে ফেসবুকে লম্বা পোস্ট করেছিলেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা। তবে তার মাস দুয়েক পরই টরোন্টোর চলচ্চিত্র উৎসবে তাঁকে দেখে হতবাক নেটদুনিয়া। একহাত নিতেও ছাড়েননি।  

[আরও পড়ুন: টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড সন্ধ্যায় ‘কৃষ্ণকলি’, ‘ফাগুন বউ’-এর জয়জয়কার ]

১৩ সেপ্টেম্বর টরোন্টো ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির। আর সেই উপলক্ষেই প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম পৌঁছে গিয়েছেন টরোন্টোয়। সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কার সঙ্গে পোজ দিয়েছেন জায়রা। আর এতেই বেজায় চটেছেন নেটিজেনরা। “দিন কয়েক আগেই তো অভিনয় জগৎ থেকে বিদায় নিয়েছিলেন, এখন আবার ন্যাকামো করে ফিল্ম ফেস্টিভ্যালে যোগদান দিতে গিয়েছেন কেন?” এমন প্রশ্নবাণেই জায়রাকে বিদ্ধ করেছেন নেটিজেনরা। অনেকে আবার তাঁকে ‘ড্রামেবাজ’ আখ্যা দিয়ে লিখেছেন, “আরে, ধর্মের দোহাই দিয়ে অভিনয় করা তো আগেই ছেড়ে দিয়েছেন, তাহলে এখন আবার ওখানে গিয়েছেন কী করতে জায়রা ওয়াসিম? কী নাটুকে মেয়ে রে বাবা!”

zaira-wasim

কেউ আবার জায়রার বলিউড ত্যাগ করার বিষয়টিকে স্রেফ একটা ‘পাবলিসিটি স্টান্ট’ হিসেবেই দেখছেন। তাঁদের কথায়, “অভিনয় ছাড়ার বিষয়টি ফলাও করে জানানোর পর আবার এখানে কী করছেন জায়রা, প্রচারে থাকার জন্য এক্কেবারে নিম্ন রুচির নাটক!” নেটিজেনদের একাংশ আবার তাঁর পোশাক নিয়েও কটাক্ষ করে বলেছেন, “আপনার পোশাক তো আপনার ধর্মমত অনুযায়ী মিলছে না!”

[আরও পড়ুন: বাড়ছে তিক্ততা, আইনি জটে রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্সের মামলা]

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ জায়রা অভিনীত শেষ ছবি। অভিনয় ছাড়ার কথা ঘোষণা করার পর জায়রার সিদ্ধান্তে দ্বিখণ্ডিত হয়ে গিয়েছিল বলিউড। কেউ সমর্থন জানিয়ে তাঁর পাশে দাঁড়িয়েছিল, কেউ বা আবার তাঁর প্রতিশ্রুতিমান ভবিষ্যতের কথা ভেবে বিরোধীতা করেছিলেন। এবার টরোন্টোর সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে দাঁড়িয়ে ফের নেটিজেনদের রোষানলে পড়লেন তিনি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement