১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ছেলেমেয়েদের এই গল্পটা অবশ্যই বলব’, ভবিষ্যৎ পরিকল্পনা জানালেন প্রিয়াঙ্কা

Published by: Bishakha Pal |    Posted: May 6, 2019 8:55 pm|    Updated: May 6, 2019 8:55 pm

This is what Priyanka Chopra wants to tell her kids

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিকের সঙ্গে প্রিয়াঙ্কার পরিচয় কবে থেকে? গুজব তো বহু বছর ধরেই চলছে। কিন্তু সত্যিই কপোত-কপোতীর পরিচয় কবে, তা নিয়ে স্বচ্ছ্ব ধারণা নেই কারও। এবার প্রিয়াঙ্কাই ফাঁস করলেন সেই কথা। সঙ্গে এও বললেন, কীভাবে তাঁর সঙ্গে নিকের দেখা হয়েছিল, তা তিনি নিজের ছেলেমেয়েদের জানাতে চান।

সোমবার অনুষ্ঠিত হবে এবছরের মেট গালা অনুষ্ঠান। সেখানে নিমন্ত্রণ রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের। স্বামী-স্ত্রী একসঙ্গে এই প্রথম যে কোনও অনুষ্ঠানে যাবেন, তা কিন্তু নয়। তবে স্মৃতি তো আর বলে কয়ে আসে না। তাই হয়তো একসঙ্গে অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে পুরনো কথা মনে পড়ে গিয়েছে প্রিয়াঙ্কার। আর সেই কারণেই হয়তো বছর দুই আগেকার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। ২০১৭ সালে মেট গালা অনুষ্ঠানে গিয়েছিলেন তাঁরা। ছবিটি সেখানকারই। ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘যে গল্পটা আমি ভবিষ্যতে আমার ছেলেমেয়েদের বলতে চাই…. কীভাবে তোমার বাবার সঙ্গে আমার দেখা হয়েছিল।’

priyanka-nick

[ আরও পড়ুন: রহস্যে ভরপুর প্রফেসর সুবর্ণ সেনের নতুন জার্নি, সোনাদা আসছেন গরমের ছুটিতে ]

যদিও এখনই পরিবার পরিকল্পনা নিয়ে ভাবছেন না বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। একটি সাক্ষাৎকারে মা মধু চোপড়া জানিয়েছিলেন, তিনি নিজেই প্রিয়াঙ্কাকে এবার সন্তান নেওয়ার জন্য বলেছিলেন। কিন্তু প্রিয়াঙ্কা সেই প্রস্তাব উড়িয়ে দেন। বলেছেন, এই তো সবে বিয়ে হয়েছে। এখনই এসব ভাবতে চান না তিনি। তবে যেদিনই তিনি মা হবেন, এই গল্প তিনি ছেলেমেয়েদের জানাবেন।

ডিসেম্বর মাসে হলিউডের গায়ক নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। খ্রিস্টান ও হিন্দু মতে তাঁদের বিয়ে হয়। তাঁদের রিসেপশনে উপস্থিত ছিলেন বলিউড তারকা থেকে শুরু করে অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। বিয়ের পর থেকে হলিউডের প্রজেক্টগুলোর দিকেই নজর দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে বলিউডেও তিনি কাজ করতে ইচ্ছুক। সামনেই রয়েছে তাঁর একটি ছবির মুক্তি। ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে তাঁকে দেখা যাবে। পরিচালক সোনালি বোস। প্রিয়াঙ্কার সঙ্গে ছবিতে অভিনয় করবেন ফারহান আখতার ও জাইরা ওয়াসিম।

[ আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ছোটপর্দার এই অভিনেতা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে