Advertisement
Advertisement
পরিণীতি চোপড়া

মাস্ক পরে পোজ দিয়ে করোনা নিয়ে পোস্ট, নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার পরিণীতি

“করোনা ভাইরাসে লোকের প্রাণ যাচ্ছে আর আপনি পোজ দিয়ে ফোটোশুট করছেন!”, মন্তব্য নেটিজেনের।

Netizens slams Parineeti Chopra for her post on Corona
Published by: Sandipta Bhanja
  • Posted:February 11, 2020 7:28 pm
  • Updated:February 11, 2020 7:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফটোশুট নয়, আসলে মুখে মাস্ক পরে করোনা নিয়ে সচেতন করতেই চেয়েছিলেন সাধারণ মানুষদের। আর তাতেই ঘটল বিপত্তি। হিতে হল বিপরীত! করোনার মতো বিপজ্জনক রোগ নিয়ে ঠাট্টা হচ্ছে? প্রশ্ন তুলে পরিণীতি চোপড়ার কড়া সমালোচনা করলেন নেটিজেনদের একাংশ।

সোমবার টুইটারে একটি পোস্ট করেছিলেন পরিণীতি। সেই পোস্টেই অভিনেত্রীকে দেখা গিয়েছে সাদা শার্ট এবং ক্যাজুয়াল জিন্সের সঙ্গে মুখে মাস্ক পরে থাকতে। ক্যাপশনে লিখেছেন, “দুঃখজনক! কিন্তু বর্তমানে পরিস্থিতিটা ঠিক এরকমই। সাবধানে থাকুন সবাই।” অনুরাগীদের সচেতন করতেই এই টুইট করেছিলেন পরিণীতি। কিন্তু, মাস্ক পরে পোজ দেওয়াতেই আপত্তি তুলেছেন নেটিজেনরা।

Advertisement

[আরও পড়ুন: সহ-অভিনেত্রীকে মারধর, সিরিয়াল থেকে বাদ পড়লেন অভিনেতা জয় মুখোপাধ্যায় ]

“মারাত্মক করোনা ভাইরাসে লোকের প্রাণ যাচ্ছে আর আপনি কিনা পোজ দিয়ে ফোটোশুট করছেন!”, এমন মন্তব্য করেই বলিউড অভিনেত্রীর উপর একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ বা আবার কমেন্ট সেকশনে এও লিখছেন যে, “এই অস্থির অবস্থায় ফটো শুটের কি আদৌ কোনও প্রয়োজন ছিল পরিণীতি?” এমনকী, অভিনেত্রীকে ব্যক্তিগত আক্রমণ করতেও ছাড়েননি অনেকে। যদিও পরিণীতি অনুরাগীরা এমন ট্রোলের বিরুদ্ধে আওয়াজ তুলেছেন। পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রীর।

Advertisement

চিন থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস ক্রমেই মহামারীর আকার নিচ্ছে। লাফিয়ে বাড়ছে মৃত ও আক্রান্তের সংখ‌্যা। আক্রান্ত হতে বাদ নেই ইউরোপ, আমেরিকাও। বিমানযাত্রীদের মাধ‌্যমে ছড়াচ্ছে ভাইরাস। আতঙ্ক ছড়িয়েছে সুদূর অস্ট্রেলিয়া থেকে দক্ষিণ আফ্রিকাতেও। ত্রাস ছড়িয়েছে ভারতের বিনোদুনিয়াতেও। একদিকে রণবীর কাপুর যখন করোনার ভয়ে মুখে মাস্ক পরে ঘুরে বেড়াচ্ছেন, তখন বলিউড পরিচালক সুজিত সরকার এই মারণ ভাইরাসের জন্য দায়ী করেছে আধুনিক মানব সভ্যতাকে। আর সেই ‘করোনা’ আতঙ্ক নিয়ে পোস্ট শেয়ার করেই নেটিজেনদের কটাক্ষের শিকার বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। প্রসঙ্গত, দিন কয়েক আগেই করোনা ভাইরাস নিয়ে পোস্ট শেয়ার করে ‘বর্ণবিদ্বেষী’র তকমা পেয়েছিলেন অভিনেতা আরসাদ ওয়ার্সি। এবার নেটিজেনদের বাক্যবাণ ছুটল পরিণীতির দিকে।

[আরও পড়ুন: প্রকাশ্যে ‘গোলন্দাজ’-এর একঝাঁক লুক, ইশা-শ্রীকান্ত-পদ্মনাভকে কেমন লাগছে ছবিতে?  ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ