BREAKING NEWS

২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

দাউদের সঙ্গে অনিল কাপুর কেন? শাহিনবাগ নিয়ে মুখ খুলে কটাক্ষের শিকার সোনম

Published by: Sandipta Bhanja |    Posted: February 4, 2020 7:03 pm|    Updated: February 4, 2020 7:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কুখ্যাত জঙ্গি দাউদ ইব্রাহিমের সঙ্গে আপনার বাবা অনিল কাপুর কী করছেন? দয়া করে একটু দেশবাসীকে জানাবেন… কর্ম না ধর্ম, কোন দিক দিয়ে আপনার বাবা অনিলের সঙ্গে দাউদের সম্পর্ক রয়েছে?” সোশ্যাল মিডিয়ায় ধেয়ে এল এমন মন্তব্য বলিউড অভিনেত্রী সোনম কাপুরের দিকে। কারণ? শাহিনবাগে গুলি চালানোর তীব্র নিন্দা করে একটি টুইট করেছিলেন অভিনেত্রী। যার জেরে পালটা আক্রমণের মুখে পড়তে হল অনিলকন্যা সোনম কাপুরকে।

দিল্লির শাহিনবাগ কার্যত রণভূমির আখাড়ায় পরিণত হয়েছে। CAA বিরোধী ‘আজাদি’র সুর উঠেছে সর্বত্র। প্রতিবাদী আন্দোলনের পুরোভাগে মহিলারা। আট থেকে আশি, দিনরাত এক করে আন্দোলন চালিয়ে যাচ্ছে। জামিয়া মিলিয়া, জওহরলাল নেহেরু কাণ্ড থেকে শাহিনবাগ আন্দোলনে গুলি চালানোর মতো একাধিক বিষয়ে সরব হয়েছেন স্বরা ভাস্কর, অনুরাগ কাশ্যপের মতো অভিনেত্রী সোনম কাপুরও। আর সেই শাহিনবাগ ইস্যু নিয়ে প্রতিবাদ করতেই পালটা আক্রমণের মুখে পড়তে হল সোনমকে।

শাহিনবাগে গুলি চালানোর ঘটনায় হতভম্ব সোনম সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “কোনও দিন ভাবিনি ভারতে এরকম ঘটনাও ঘটবে একদিন। মেরুকরণের রাজনীতি বন্ধ করুন। এটা শুধু ঘৃণা ছড়ায়। যদি নিজেকে প্রকৃতপক্ষে হিন্দু বলে মনে করেন, তাহলে দয়া করে বুঝুন যে হিন্দু ধর্ম শুধুমাত্র কর্ম এবং ধর্মে বিশ্বাসী।…” সোশ্যাল মিডিয়ায় এই টুইটের পরই সোনমের দিকে ধেয়ে আসতে থাকে কদর্য মন্তব্য।

[আরও পড়ুন: ‘ভোর ৪টেয় উঠতে হলেও ইন্ডিগোতে যাব না’, কুণাল কামরার সমর্থনে জেদ অনুরাগের]

এরপরই বহু দিন আগেকার একটা ছবি শেয়ার করে পালটা আক্রমণ করা শুরু হয় অভিনেত্রীকে। যে ছবিতে অনিল কাপুর এবং দাউদ ইব্রাহিমকে পাশাপাশি দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। সেই ছবি শেয়ার করে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, “সোনম আপনি দয়া করে বলবেন যে আপনার বাবা অনিল কাপুরের সঙ্গে দাউদ ইব্রাহিমের কোন ধরণের সম্পর্ক? কর্ম না ধর্মের?”

অভিনেত্রী সোনমও চুপ থাকেননি। পালটা জবাব দিয়েছেন আক্রমণকারীকে। সোনমের কথায়, বাবা অনিল কাপুর সেদিন রাজ কাপুর এবং কৃষ্ণা রাজ কাপুরের সঙ্গে মাঠে ভারতের ক্রিকেট ম্যাচ দেখতে গিয়েছিলেন। কিন্তু আচমকাই দাউদের সঙ্গে অনিল কাপুরের ছবি তোলা হয়। বাবা অনিল কাপুর যে দাউদের পাশে দাঁড়িয়ে রয়েছেন, তাও খেলার মাঝে খেয়াল করেননি, বলেও স্পষ্ট জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: ভরত-শংকর না অঞ্জনা! প্রসেনজিতের পর আর্টিস্ট ফোরামের নয়া কার্যকরী সভাপতি কে?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement