BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভরত-শংকর না অঞ্জনা! প্রসেনজিতের পর আর্টিস্ট ফোরামের নয়া কার্যকরী সভাপতি কে?

Published by: Sandipta Bhanja |    Posted: February 4, 2020 5:01 pm|    Updated: February 4, 2020 5:01 pm

Suspense over Tollywood artist forum President selection

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড ইন্ডাস্ট্রির আর্টিস্ট ফোরাম ফের খবরের শিরোনামে। তবে এবার বকেয়া টাকা সমস্যার জন্য নয়। বরং কারণটা অন্য। ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচারস আর্টিস্ট ফোরামের কার্যকরী সভাপতি পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে অতি শীঘ্রই। কার্যকরী সমিতির নির্বাচন প্রার্থী হিসেবে উঠে আসছে চার জনের নাম। ভরত কল, শংকর চক্রবর্তী, অঞ্জনা বসু এবং পার্থসারথি দেব-এই চার জনের মধ্যে যোগ্য প্রার্থীর হাতেই নির্বাচনের মাধ্যমে ন্যাস্ত হবে টলিউড ইন্ডাস্ট্রির ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচারস আর্টিস্ট ফোরামের দায়িত্ব। এর আগে আর্টিস্ট ফোরামের কার্যকরী সভাপতি ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ইতিমধ্যেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর্টিস্ট ফোরামের তরফে কার্যকরী সমিতির নির্বাচনে (২০২০-২০২১) যোগ দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন ইন্ডাস্ট্রির সদস্যদের। আগামী ৯ ফেব্রুয়ারি, রবিবার, যোধপুর পার্ক বয়েজ স্কুলে অনুষ্ঠিত হবে টলিউড আর্টিস্ট ফোরামের ভোট উৎসব। কার্যকরী সভাপতি পদে ৪ জনের নাম থাকলেও সূত্রের খবর বলছে, এই চার প্রার্থীর মধ্যে অভিনেতা ভরত কল এবং শংকর চক্রবর্তীর দিকেই ইন্ডাস্ট্রির একটা বড় অংশ ঝুঁকছে। কার হাতে যাবে আর্টিস্ট ফোরামের দায়িত্ব? আড়াই হাজারেরও বেশি ভোটার নেবেন সেই সিদ্ধান্ত। ইতিমধ্যেই বাংলা ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যাচ্ছে একাধিক জল্পনা।

[আরও পড়ুন: ‘হাড় ভেঙেছে, তবে চিন্তার কারণ নেই’, দুর্ঘটনার পর জানালেন গায়ক সৌমিত্র নিজেই ]

তবে শংকর চক্রবর্তী এবং ভরত কলের মধ্যে হেলদি কম্পিটশন। একে অপরকে নিয়ে বেশ আশাবাদী। এমনকী ভরতের কথায়, শংকরের মতো দায়িত্ববান প্রার্থীর কাছে তিনি হারতেও রাজি আছেন। তবে ইন্ডাস্ট্রিকে সেভাবে চেনেন না কিংবা জানেন না, সেরকম কোনও প্রার্থীর হাতে ক্ষমতা গেলে, তা যে মোটেই সুখকর হবে না। আখেড়ে ইন্ডাস্ট্রিরই ক্ষতি। সেরকম উদ্বেগের সুরও শোনা যায় ভরত কলের গলায়। অন্যদিকে, অভিজ্ঞ অভিনেতা শংকর চক্রবর্তীর মতে, ফোরামের সদস্যরা যা-ই সিদ্ধান্ত নিক না কেন, মাথা পেতে নেবেন।   

[আরও পড়ুন: ‘ভোর ৪টেয় উঠতে হলেও ইন্ডিগোতে যাব না’, কুণাল কামরার সমর্থনে জেদ অনুরাগের ]

প্রসঙ্গত, বিগত দু’বছর ধরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কার্যকরী সভাপতি পদে থাকার পর সম্প্রতি নিজেই পদত্যাগ করেন। তারপরই সভাপতি পদের জন্য প্রস্তাব গিয়েছিল অভিনেতা জিৎ মদনানি এবং গায়ক অরিন্দম গঙ্গোপাধ্যায়ের কাছে। তবে দুজনেই ব্যক্তিগত ব্যস্ততার কথা জানিয়ে নাকচ করে দেন ফোরামের প্রস্তাব। এরপরই কার্যকরী সভাপতি পদের জন্যভরত কল, শংকর চক্রবর্তী, অঞ্জনা বসু এবং পার্থসারথি দেব- এই ৪ জনকে মনোনীত করা হয়। উল্লেখ্য, এর আগেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ইন্ডাস্ট্রির হাল ধরার জন্য অভিনেতা জিৎ ও দেবকে আহ্বান জানিয়েছিলেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে