BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘হাড় ভেঙেছে, তবে চিন্তার কারণ নেই’, দুর্ঘটনার পর জানালেন গায়ক সৌমিত্র নিজেই

Published by: Sandipta Bhanja |    Posted: February 4, 2020 3:30 pm|    Updated: February 4, 2020 3:30 pm

Renowned Singer Soumitra Ray is stable now, but still hospitalised

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার বিকেলে উইপ্রো মোড় সংলগ্ন এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন খ্যাতনামা গায়ক সৌমিত্র রায়। গাড়িতে চলার সময়ে আচমকাই লক হয়ে যায় স্টিয়ারিং। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। এরপরই পিছন থেকে অন্য একটি গাড়ি এসে ধাক্কা মারে সৌমিত্রর গাড়িতে। এমন ঘটনায় প্রাণহানিও হতে পারত সৌমিত্রর। কিন্তু ভাগ্য সহায় থাকায় সেরকম কিছু ঘটেনি। দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই বিভিন্ন প্রান্তের অনুরাগীরা উদ্বেগপ্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। কেমন আছে সৌমিত্র রায়? জানতে মরিয়া সকলেই। আপাতত তিনি সুস্থ। তবে পুরোপুরি নয়, জানালেন গায়ক নিজেই।

বর্তমানে বিধাননগর মহকুমা হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন সৌমিত্র রায়। সেখান থেকেই অনুরাগীদের উদ্বেগমুক্ত করার জন্য সোশ্যাল মিডিয়ায় জানালেন যে, “দুর্ঘটনার জেরে বেশ ক’টা হাড় ভেঙেছে। তবে, চিন্তার কোনও কারণ নেই। খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে।” সূত্রের খবর, দুর্ঘটনার সময় প্রখ্যাত সংগীতশিল্পী কল্যাণ সেন বরাটও সেই একই রাস্তা দিয়ে যাচ্ছিলেন। তিনিই উদ্যোগী হয়ে নিজের গাড়িতে সৌমিত্রকে তুলে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের বেড থেকে একটি ছবিও শেয়ার করেছন সৌমিত্র।  

[আরও পড়ুন: ‘ভোর ৪টেয় উঠতে হলেও ইন্ডিগোতে যাব না’, কুণাল কামরার সমর্থনে জেদ অনুরাগের ]

প্রসঙ্গত, সোমবার বিকেলে উইপ্রো মোড়ের কাছে সেতুতে উঠতেই স্টিয়ারিং লক হয়ে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে সৌমিত্রর গাড়ি। সেসময়ে ইকো পার্কের দিক থেকে আসছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী সৌমিত্র রায়। সজোড়ে ডিভাইডারে ধাক্কা খাওয়ার পরই গাড়ির মুখ ঘুরে যায়। এরপরই ব্যস্ত রাস্তায় পিছন থেকে এসে অন্য একটি গাড়ি ধাক্কা দেয় গায়কের গাড়িতে। গুরুতর আহত হন সৌমিত্রবাবু। 

হাসপাতালের তরফে এদিন জানা গিয়েছে, সৌমিত্রর বুকে ও ডান পায়ে গুরুতর চোট লেগেছে। এক্স-রে করার পরই জানা যায় যে পায়ের হাড় ভেঙে গিয়েছে খ্যাতনামা গায়কের। আপাতত বিধাননগর হাসপাতালেই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। দুর্ঘটনার জেরে দুমড়ে মুচড়ে গিয়েছে তাঁর গাড়ি।

[আরও পড়ুন: ‘ফেলুদা ফেরত’ শুটিংয়ের শেষ দিনে আবেগপ্রবণ সৃজিত, ভাসলেন নস্ট্যালজিয়ায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে