BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

গ্যাস সিলিন্ডার নিয়ে শারীরিক কসরত! বিদ্যুৎ জামওয়ালকে ‘কাণ্ডজ্ঞানহীন’ বলে কটাক্ষ নেটিজেনদের

Published by: Sandipta Bhanja |    Posted: September 8, 2019 7:50 pm|    Updated: September 9, 2019 12:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফিটনেস আইকন এবং অ্যাকশন হিরো হিসাবে বিদ্যুৎ জামওয়ালের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়াতেই তার প্রমাণ পাওয়া যায়। সেখানে মাঝেমধ্যেই নিজের শারীরিক কসরতের ভিডিও পোস্ট করেন বিদ্যুৎ। শুক্রবার এমনই একটি ভিডিও পোস্ট করে মহাবিপদে পড়েন ‘বলিউড ব়্যাম্বো’ বিদ্যুৎ জামওয়াল। আর সেই পোস্ট ঘিরেই শুরু হয়ে যায় নেটিজেনদের সমালোচনা। অতঃপর ট্রোলের রোষানল থেকে আর কে-ই বা বাঁচাতে পারত অভিনেতাকে!  

[আরও পড়ুন: ওয়েব সিরিজ ‘দ্য স্টোনম্যান মার্ডারস’-এর গল্প চুরির অভিযোগ, লেখকের নাম করে ফেসবুকে পোস্ট ]

শুক্রবারে আপলোড করা ওই ভিডিওটিতে দেখা যায়, একটি রান্নার গ্যাসের সিলিন্ডার নিয়ে শারীরিক কসরত করছেন বিদ্যুৎ। কখনও অবলীলাক্রমে ভারি সিলিন্ডার নিয়ে এক হাতে বন বন করে ঘোরাচ্ছেন। তো আবার কখনও বা সিলিন্ডারটি ধরে এক পায়ে বৈঠক করছেন। শুধু তাই নয়, নিজের শারীরিক কসরতের পাশাপাশি ভক্তদেরও চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ক্যাপশনে লিখেছেন, “এবার এটা করে দেখাও। যাঁদের বিশ্বাস হচ্ছে না, তাদের জানিয়ে রাখি, এটা কিন্তু গ্যাস ভরতি সিলিন্ডার। আমাদের শরীর সব সময়েই কসরতের জন্য প্রস্তুত, বিষয়টা খালি মনের। অজুহাত দেওয়া বন্ধ কর এবার থেকে।”

“কেউ এটা দেখে চেষ্টা করতে গিয়ে যদি কোনও বিপত্তি ঘটান, তার দায় কি আপনি নেবেন?”

ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তাঁর বিরুদ্ধে সরব হয় নেটিজেনরা। বিদ্যুৎকে দায়িত্বজ্ঞানহীন বলেও কটাক্ষ করেন অনেকেই। নেটিজেনদের কথায়, গ্যাস সিলিন্ডার নিয়ে ব্যায়াম করতে যাওয়া মোটেই বুদ্ধিমানের কাজ নয়। যে কোনও সময়ে বড়সড় বিপদ ঘটে যেতে পারে। শুধু তাই নয়, অনেকেই প্রিয় তারকাদের আদব-কায়দা অনুসরণ করে থাকে। কীভাবে বিদ্যুৎ তাঁর ভক্তদের গ্যাস ভরতি সিলিন্ডার নিয়ে শরীরচর্চা করার উৎসাহ জোগাতে পারেন কাণ্ডজ্ঞানহীনের মতো! প্রশ্ন তোলেন অনেকেই।

[আরও পড়ুন: ‘#MeToo অভিযুক্তর সঙ্গে কাজ করতে লজ্জা করে না?’, নেটিজেনদের রোষানলে রহমান-মণিরত্নম ]

একজন লেখেন, “এরকমের শরীরচর্চা করার মতো ফিটনেস আছে কি না সেটা বড় ব্যাপার নয়। বরং, এটা চেষ্টা করাই উচিত নয়। এলপিজি ভীষণই দাহ্য। তাই বিপজ্জনক হতে পারে। এই কাজের জন্য কাউকে উৎসাহিত করাও দায়িত্বজ্ঞানহীনতার প্রমাণ।” আরেকজন আবার বিদ্যুৎকে বিঁধে লিখেলেন, “কেউ এটা দেখে চেষ্টা করতে গিয়ে যদি কোনও বিপত্তি ঘটান, তার দায় কি আপনি নেবেন?”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement