৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নো ঝগড়াঝাঁটি নো রাগ, শুধু ভালবাসা আর টিফিন ভাগ! ‘হামি ২’-এর পোস্টার না দেখলেই মিস

Published by: Sulaya Singha |    Posted: August 7, 2022 8:56 pm|    Updated: August 7, 2022 8:56 pm

New poster of Bengali film Hammi 2 released | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছর বড়দিনে বড়পর্দায় ফিরছে ‘ভুটু ভাইজান’। ২৩ ডিসেম্বর মুক্তি পাবে নন্দিতা-শিবপ্রসাদ জুটি পরিচালিত ‘হামি ২’ (Haami 2)। এবার সামনে এল ছবির নতুন পোস্টার।

২০১৮ সালে শিবপ্রসাদ ও নন্দিতার ‘হামি’ ছবি মুক্তি পায়। বক্স অফিসে ঝড় তুলেছিল ছবিটি। ইউটিউবে এই ছবির ট্রেলার ও গানের ভিউ এক সপ্তাহেই লক্ষ পার করেছিল। রাতারাতি সবার নয়নের মণি হয়ে উঠেছিল শিশু শিল্পী ব্রত। ‘হামি’র সাফল্যকে মাথায় রেখেই ‘হামি টু’ (Hammi 2) ছবির শুটিং শুরু করেন শিবপ্রসাদ ও নন্দিতা। পরে জানানো হয়েছিল দিনক্ষণও। এবার সামনে এল ছবির নতুন এক পোস্টার। যা নিখাদ খুদেদের জন্যই তৈরি।

[আরও পড়ুন: দোষী সাব্যস্ত হতেই আদালত থেকে পালালেন যোগীর মন্ত্রী! চাঞ্চল্য উত্তরপ্রদেশে]

রবিবার ছবির পোস্টারটি প্রকাশ করে লেখা হয়েছে, “হামির জগতে নো ঝগড়াঝাঁটি নো রাগ,/শুধু ভালোবাসা আর টিফিন হবে ভাগ…/নেই কোন কম্পিটিশন কেউ নয় শত্রু,/হামির জগতে সবাই সবার খুব ভালো বন্ধু!” করোনা অতিমারী এবং লকডাউনের চক্করে পিছিয়ে গিয়েছিল সিনেমার শুটিং। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসতেই শেষ হয় শুটিংয়ের কাজ।

নন্দিতা-শিবপ্রসাদের জুটির তৈরি ‘বেলাশুরু’ (Belashuru) সম্প্রতি সাফল্যের শিখর ছুঁয়েছে। ‘বেলাশেষে’র মতোই দর্শকদের মন জয় করেছে এই ছবি। স্বাভাবিকভাবেই তাই হামির সিক্যুয়েল নিয়েও প্রত্যাশা তুঙ্গে। এ ছবির আরও এক ইউএসপি হল এখানে দেখা যাবে টলিউডের মিস্টার ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও (Prosenjit Chatterjee)। শুধু তাই নয়, এ ছবিতে যে প্রচুর চমক রয়েছে, সে ইঙ্গিতও ইতিমধ্যেই দিয়ে রেখেছেন পরিচালকদ্বয়। তাই ‘ভুটু ভাইজানে’র সঙ্গে হামিতে মজতে আরও খানিকটা অপেক্ষা করতেই হচ্ছে দর্শকদের।

[আরও পড়ুন: আধুনিক যুগের ‘সহমরণ’! শোকে স্বামীর চিতার কাছেই গায়ে আগুন দিয়ে আত্মঘাতী স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে