BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Vicky Kaushal & Katrina Kaif Honeymoon: মধুর স্মৃতিতে ডুব, ভিকির সঙ্গে মধুচন্দ্রিমার ছবি শেয়ার ক্যাটরিনার

Published by: Sayani Sen |    Posted: December 19, 2021 12:56 pm|    Updated: December 19, 2021 2:06 pm

Newly married actress Katrina Kaif shares glimpse of honeymoon destination । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই সংসার পেতেছেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পরই ‘পাঞ্জাবি বহু’ মন দিয়েছেন হেঁশেলে। স্বামীর মন জিততে নিজে হাতে রান্না করেছেন। ভিকি মন দিয়েছেন কাজে। ফিরেছেন ফের শুটিং ফ্লোরে। নববধূ এখনও কাজে যোগ দেননি। বিয়ে, মধুচন্দ্রিমার মধুর স্মৃতিতে ডুব দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মধুচন্দ্রিমার (Honeymoon) ছবি।

ক্যাটরিনা ইনস্টাগ্রামে (Instagram) মেহেন্দি পরা হাতের ছবি শেয়ার করেন। তাঁর হাতে রয়েছে চূড়া। মেহেন্দি পরা হাতের পিছনে দেখা গিয়েছে নীল রংয়ের সমুদ্র। ছবির ক্যাপশনে লাল রংয়ের হৃদয়ের ইমোজি। মধুচন্দ্রিমার মধুর মুহূর্ত যে এখনও ভুলতে পারছেন না ক্যাট, তা ছবিতে স্পষ্ট।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা]

নানা ফিসফিসানি, গুঞ্জনের অবসান ঘটে গত ৯ ডিসেম্বর। ওইদিন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) চারহাত এক হয়। রাজস্থানের জয়পুরের সিক্স সেন্সেস ফোর্টে বসে বিয়ের আসর। মেহেন্দি থেকে বিয়ে – এলাহি বিয়ের ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নবদম্পতি। ইতিমধ্যেই তা দেখেছেন নবদম্পতির অনুরাগীরা। ক্যাটরিনার মেহেন্দি নিয়ে উৎসাহের অন্ত ছিল না সকলের। আর উৎসাহ থাকবে নাই বা কেন? লাখ টাকার মেহেন্দি বলে কথা!  রাজস্থানের পালিতে তৈরি হয়েছে এই বিশেষ ধরনের মেহেন্দি। বলি তারকার বিয়ের মেহেন্দিতে নাকি এতটুকুও রাসায়নিক মেশানো হয়নি। 

বিয়ের পরই চপারে রাজস্থান ছাড়েন ভিক্যাট। অল্প সময়ের জন্য মধুচন্দ্রিমায় গিয়েছিলেন দু’জনে। বিয়ের আগেই শোনা গিয়েছিল মধুচন্দ্রিমায় নাকি মলদ্বীপে যাওয়ার পরিকল্পনা করেছিলেন তাঁরা। মধুচন্দ্রিমা হয়ে গিয়েছে। তবে কোথায় মধুচন্দ্রিমায় গিয়েছিলেন তাঁরা তা এখনও স্পষ্ট করেননি নবদম্পতি। ক্যাটরিনার শেয়ার করা হানিমুনের ছবিতে নীল সমুদ্রের ঢেউ দেখতে পাওয়া গিয়েছে। তাই মধুচন্দ্রিমার ঝলক দেখে অনেকেই মনে করছেন, বিয়ের পর বোধহয় একান্তে মলদ্বীপেই সময় কাটিয়েছেন ভিকি-ক্যাটরিনা।  

[আরও পড়ুন: ‘ফ্যামিলি ম্যান’ সিরিজে যৌন দৃশ্যে অভিনয়ের জেরেই সামান্তার ডিভোর্স! জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে