BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের পর এবার কাজে মন ভিকি কৌশলের, নতুন বউ ক্যাটকে ঘরে রেখে শুটিং ফ্লোরে নায়ক

Published by: Akash Misra |    Posted: December 18, 2021 2:47 pm|    Updated: December 18, 2021 2:47 pm

After grand wedding with Katrina Kaif, Vicky Kaushal is back to work | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বিয়ে করেছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সবে শুরু করেছেন নতুন সংসার। গতকালই ভিকির জন্য নিজে হাতে হালুয়া বানিয়ে ছিলেন ক্যাট। সেই হালুয়া খেয়ে ভিকি তো একেবারে পাগল। হালুয়া খেয়ে ভিকি সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘এই হালুয়া বিশ্ব সেরা!’ ভালই চলছিল ভিকি ও ক্যাটরিনার মিষ্টি সংসার। কিন্তু দেখুন, দুম করে দাম্পত্য়ের মাঝে ঢুকে পড়ল কর্ম! ব্যস, আর কি, নো হালুয়া, নো পরোটা। শুধুই চা খেয়েই কাজে দৌড় দিলেন ভিকি। তবে শুধুই ভিকি নন, হাতে মেহেন্দির রং নিয়েই শুটিং ফ্লোরে রওনা দেবেন ক্যাটরিনাও। 

সম্প্রতি ভিকি কৌশল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ফের কাজ শুরুর ইঙ্গিত দিয়েছেন। ইনস্টাতে একটি ছবি পোস্ট করে ভিকি কৌশল লিখলেন, প্রথমে চা, তারপর কাজ!

[আরও পড়ুন: কোভিডবিধি উপেক্ষা করে দিল্লিতে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচারে যান আলিয়া! তুঙ্গে জল্পনা]

Vicky kaushal

মেঘনা গুলজারের ‘স্যাম বাহাদুর’ ছবির শুটিংয়েই এবার ব্যস্ত হয়ে পড়বেন ভিকি কৌশল। স্যাম হরমুসজি ফ্রামজি জামশেদজি মানেকশের জীবনীর ওপর ভিত্তি করেই তৈরি হচ্ছে এই ছবি। ভিকির সঙ্গে এই ছবিতে দেখা যাবে অভিনেত্রী ফতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রাকে।

Katrina Kaif

অন্য়দিকে, শোনা যাচ্ছে জানুয়ারি মাসেই নাকি দিল্লিতে রওনা দেবেন ক্যাটরিনা কাইফ। সলমন খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবির বাদ বাকি শুটিং করবেন ক্যাটরিনা। জানা গিয়েছে, প্রায় ১৫ দিন ধরে ভিকির থেকে দূরে থেকে সলমনের সঙ্গে শুটিং করবেন ক্যাট। সূত্রের খবর অনুযায়ী, দিল্লিতে পৌঁছে অ্যাকশন দৃশ্য়ের শুটিং করবেন অভিনেত্রী। বিয়ে থাকার কারণেই নাকি আগে এই দৃশ্যগুলো অভিনয় করতে চাননি তিনি। আসলে বলিউডের এই নবদম্পতি একটু জলদিই বুঝে গেলেন প্রেমে মন ভরলেও, পেট ভরবে না! 

Katrina and Vicky

[আরও পড়ুন: ফ্ল্যাট ভাড়া দিলেন সলমন খান! জানেন মাসে কত টাকা দিতে হবে? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে