BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নিকের নিতম্বে হাত বোলাচ্ছেন মহিলা! যৌন নিগ্রহের শিকার প্রিয়াঙ্কার স্বামী

Published by: Sandipta Bhanja |    Posted: October 27, 2019 2:00 pm|    Updated: October 27, 2019 2:00 pm

Nick Jonas groped onstage during a concert by a girl

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  যৌন নিগ্রহের শিকার হলেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। অভিযোগ, জোনাস ব্রাদার্সের এক কনসার্ট চলাকালীন নিককে ক্রমাগত আপত্তিকরভাবে স্পর্শ করছিলেন এক যুবতী। আর সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। নিন্দার সরব হয়েছেন নিক ভক্তরা।

গত সপ্তাহে লস অ্যাঞ্জলসে ‘হ্যাপিনেস বিগিনস ট্যুর’-এ ‘হলিউড বাউল’ কনসার্টে গান গাইছিলেন জোনাস ব্যান্ড। সেই কনসার্টের মাঝেই ঘটে এরকম আপত্তিকর ঘটনা। শো চলাকালীন মঞ্চের একদম কিনারায় দাঁড়িয়ে গান গাইছিলেন নিক এবং তাঁর দুই ভাই। মঞ্চের দু’দিকে দাঁড়িয়ে গান উপভোগ করছিলেন। সেই ভীড়ের মধ্যেই ছিলেন অভিযুক্ত ওই মহিলা। ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে, অনুরাগী ওই মহিলা প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর পা, পশ্চাৎদেশ এবং ঊরুতে পিছন থেকে হাত বোলাচ্ছেন। তিনি প্রথমে নিকের পা ধরে টানেন। যেই বিষয়টি নজর এড়ায়নি পপ তারকা নিক জোনাসের নিরাপত্তা রক্ষীদেরও। তাঁরা প্রথমটায় ওই মহিলাকে সতর্ক করে দেন। তবে তাতেও কাজ হয়নি। ওই মহিলা শুধুমাত্র নিকের পা ধরেই ক্ষান্ত থাকেননি। নিকের পশ্চাৎদেশ এবং ঊরুসন্ধিতে পিছন থেকে হাত দিতে থাকেন। যার জন্য পারফর্ম করতে করতে চমকে ওঠেন খোদ নিকও। পিছনে ঘুরে দেখেন তিনি। তারপরে ফের গান গাওয়া শুরু করেন।

[আরও পড়ুন: বচ্চন-শাহরুখ থেকে রণবীর-দীপিকা মেতেছেন দিওয়ালি উদযাপনে ]

প্রথমটায় এই বিষয়টি সেরকম মাথা ঘামাননি নিক। কিংবা প্রকাশ্যে কোনও মন্তব্যও মার্কিন মুলুকের জনপ্রিয় এই পপ তারকা। তবে, নিক ভক্তরা চুপ থাকতে নারাজ। প্রিয়া তারকাকে যৌন নিগ্রহের জন্য গর্জে ওঠেন। সোশ্যাল মিডিয়ায় একরাশ ক্ষোভ উগরে দেন তাঁরা। আর ভক্তদের প্রতিবাদের পর অবশ্য চুপ থাকতে পারেননি খোদ নিকও। গোটা ঘটনার তীব্র নিন্দা করে তিনি বলেছেন, “নারী হোক কিংবা পুরুষ, যে কোনও ক্ষেত্রেই যৌন হেনস্থা মোটেই সমর্থনযোগ্য নয়।”

[আরও পড়ুন: অনন্য উদ্যোগ, দীপাবলির আগে অ্যাসিড আক্রান্তদের সঙ্গে সময় কাটালেন শাহরুখ ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement