২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Aryan Khan: মেলেনি মাদকযোগের প্রমাণ, আরিয়ান খানকে জামিন দেওয়ার কারণ জানাল হাই কোর্ট

Published by: Suparna Majumder |    Posted: November 20, 2021 5:06 pm|    Updated: November 20, 2021 5:12 pm

No positive evidence of conspiracy to commit drug-related offences, Bombay High Court on Aryan Khan's bail | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় কেন আরিয়ান খানের (Aryan Khan) জামিন মঞ্জুর করা হয়েছে, তা এতদিনে জানাল বম্বে হাই কোর্ট। আরিয়ান খান ও তাঁর দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচার বিরুদ্ধে তেমন কোনও প্রমাণ মেলেনি, যার জোরে তাঁদের হাজতে রাখা যায়। সেই কারণের তিনজনকে জামিন দেওয়া হয়েছে বলে শনিবার আদালতের পক্ষ থেকে জানানো হয়।

SRK's Son Aryan Khan bail hearing Postponed Again

শনিবার আরিয়ানের মামলা প্রসঙ্গে কথা বলতে গিয়ে বম্বে হাই কোর্টের (Bombay High Court) বিচারপতি জানান, আরিয়ান ও তাঁর সঙ্গীরা শুধুমাত্র কর্ডেলিয়া ক্রুজে ছিলেন বলেই তাঁদের বিরুদ্ধে মাদক সংক্রান্ত যড়যন্ত্রের অভিযোগ আনা যায় না।  আরিয়ান-আরবাজ-মুনমুনের হোয়াটসঅ্যাপ চ্যাটেও আপত্তিকর কিছু পাওয়া যায়নি বলেও জানানো হয়। আর এই কারণে তিনজনের জামিন মঞ্জুর করা হয়। 

[আরও পড়ুন: ব্যাগে লক্ষ লক্ষ টাকা! শিয়ালদহের ২ টিকিট পরীক্ষককে চাকরি থেকে বরখাস্ত করল রেল]

২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখান থেকেই আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাকে আটক করা হয়। ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয় তিনজনকে। পরে আর্থার রোড জেলে রাখা হয় শাহরুখপুত্রকে। গত ২৮ অক্টোবর আরিয়ানের জামিন মঞ্জুর করে বম্বে হাই কোর্ট। তার দু’দিন পর আর্থার রোড জেল থেকে মন্নতে ফেরেন আরিয়ান। আরিয়ানের পর জামিনে ছাড়া পান আরবাজ ও মুনমুন। 

Aryan Khan aith Shah Rukh khan

আরিয়ানের জামিনদার হন শাহরুখ খানের (Shahrukh Khan) বন্ধু তথা বলিউড অভিনেত্রী জুহি চাওলা। জামিনের পরও অবশ্য স্বস্তিতে নেই শাহরুখপুত্র। প্রতি শুক্রবার তাঁকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে গিয়ে হাজিরা দিতে হয়। ২৪তম জন্মদিনটাও তাই-ই করতে হয়েছে শাহরুখপুত্রকে।    

Aryan Khan surviving on biscuits and water inside jail

[আরও পড়ুন: তোমায় ভালবেসে…! ভিকির সঙ্গে বিয়ের পরই নাম বদলে ফেলছেন ক্যাটরিনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে