BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তোমায় ভালবেসে…! ভিকির সঙ্গে বিয়ের পরই নাম বদলে ফেলছেন ক্যাটরিনা

Published by: Akash Misra |    Posted: November 19, 2021 6:23 pm|    Updated: November 19, 2021 6:59 pm

Actress Katrina Kaif wants to change her name in Tiger 3 credits | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ে নিয়ে নানারকম গুঞ্জন বেড়েই চলেছে বলিউডের অন্দরে। রোজই নতুন নতুন খবর ছড়িয়ে পড়ছে আরব সাগরের তীরে। কখনও শোনা যাচ্ছে রাজস্থানের দুর্গয় গিয়ে বিয়ে করছেন ভিকি ও ক্যাট। আবার কখনও রটেছে বিয়ের পর একসঙ্গে থাকার জন্য মুম্বইয়ের জুহুতে নতুন এক ফ্ল্যাটও নাকি কিনেছেন তাঁরা। আর এবার শোনা যাচ্ছে, ভিকির সঙ্গে বিয়ের পর নাকি ক্যাটরিনা নিজের পদবি বদলে ফেলবেন!

সূত্রের খবর অনুযায়ী, ডিসেম্বরের শুরুতে ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট। কিন্তু বিয়ে হওয়ার আগেই নাকি ক্যাটরিনা ঠিক করে ফেলেছেন তাঁর নামের সঙ্গে ভিকি কৌশলের পদবি যোগ করবেন। এমনকী, শোনা যাচ্ছে, প্রযোজক সংস্থা ও পরিচালককে ক্যাটরিনা কাইফ জানিয়েছেন তাঁর আগামী ছবি ‘টাইগার থ্রি’র টাইটেল কার্ডে ক্যাটরিনা কাইফ কৌশল নাম অন্তর্ভুক্ত করতে। তবে এই কথা রটলেও, এই নিয়ে আপাতত ক্যাটরিনার তরফ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

বলিউডে এ ঘটনা প্রথম নয়। এর আগে করিনা কাপুর, সোনম কাপুরও বিয়ের পর নিজের নামের সঙ্গে যুক্ত করেছেন স্বামীর পদবি। সেই পথেই এবার হাঁটতে চলেছেন ক্যাটরিনা। 

katrina interview

অন্যদিকে শোনা গিয়েছে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের পার্টিতেই নাকি নিজেদের প্রেমকে সামনে আনবেন কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রা। জানা গিয়েছে, ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠানে কিয়ারা ও সিদ্ধার্থ নাচবেন ‘শেরশাহ’ ছবির গানে।

[আরও পড়ুন: শ্বাসরোধ করে মারার চেষ্টা! অভিনেতা অনিকেতের নামে এফআইআর দায়ের স্ত্রী স্নেহার]

katrina-vicky

বি-টাউনে জোর গুঞ্জন ভিকি ও ক্যাটরিনার বিয়ের জন্য ডিসেম্বর মাসের সাত তারিখ থেকে ১২ তারিখ পর্যন্ত হোটেল বুক করা হয়েছে। দুর্গের নিরাপত্তায় বাড়তি জোর দেওয়া হয়েছে। ভিকি ও ক্যাটরিনার পরিবার, বন্ধু, আত্মীয়রা ছাড়াও বলিউডের অনেকেই এই হাই প্রোফাইল বিয়েতে নিমন্ত্রিত। অতিথি তালিকায় করণ জোহর, আলি আব্বাস জফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, বরুণ ধবন, নাতাশা দালাল থাকতে পারেন বলে জানা গিয়েছে। তবে এই তালিকায় সলমন খান থাকবেন কিনা, তা এখনও জানা যায়নি।

Katrina Kaif

 

[আরও পড়ুন: বর্ষসেরা ব্যক্তিত্ব, গোয়া চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মান হেমা মালিনী ও প্রসূন জোশীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে